আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তৃতীয় দফায় আবারও রিমান্ডে ৩ ভুয়া র‍্যাব

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জের ফতুল্লার সাইনবোর্ড থেকে গ্রেপ্তারকৃত ৩ ভূয়া র‍্যাব সদস্যকে তৃতীয় দফায় রিমান্ডে নিয়েছে পুলিশ। সোমবার (৩ ফেব্রুয়ারি) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীনের আদালত এ আদেশ দেন।

এর আগে, আসামীদের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করে ফতুল্লা মডেল থানা পুলিশ। শুনানী শেষে আদালত প্রত্যেক আসামীর ১ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডকৃতরা হলো, সেলিম মিয়া (৪০), আব্দুর রহিম (৪২) এবং ভূয়া র‌্যাবদের বহনকৃত মাইক্রোবাসের চালক জাকির হোসেন (৫০)। এর আগে গত ১৬ জানুয়ারি একই আসামিদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান সংবাদচর্চাকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অধিক তদন্তের স্বার্থে গ্রেপ্তার হওয়া ৩ ‘ভুয়া র‌্যাব’ এর তৃতীয় দফায় ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

প্রসঙ্গত, গত ১৪ জানুয়ারি বিকেলের দিকে ফতুল্লাস্থ সাইনবোর্ড এলাকার চৌরঙ্গি পাম্পের কাছ থেকে ৩ জন ‘ভুয়া র‌্যাব’ আটক করেছে র‌্যাব-১০ এর সদস্যরা আটক করে। এ সময় তাদের কাছ থেকে কাছ থেকে ওয়াকিটকি, হাতকড়া, র‌্যাবের পোষাক ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

এর আগে ৫জন ব্যক্তি নিজেদেরকে র‌্যাব পরিচয় দিয়ে সাইনবোর্ড মোড়ে সিগারেট কোম্পানির মাহবুব আলম (২৮) ও সোহাগ (২২) নামের দুই যুবককে গাড়িতে (ঢাকা মেট্রো চ ১১-৩১৪৪) করে তুলে নিয়ে যাওয়ার সময় স্থানীয় এলাকাবাসী তাদেরকে আটক করে গণপিটুনী দেয়।

এসময় দুজন পালিয়ে গেলেও আটকে রাখা হয় তিনজনকে। ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. আসলাম হোসেন ঘটনাস্থলে যান। পরে র‌্যাব-১০ এর সদস্যরা এসে তাদের তিনজনকে আটক করে নিয়ে যায়।

আরকেএন/এসএএইচ

স্পন্সরেড আর্টিকেলঃ