আজ বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

তৃণমূল আ.লীগের একক প্রার্থী হাছিনা গাজী

সংবাদচর্চা রিপোর্ট : আসন্ন তারাব পৌরসভা নির্বাচন ( ২০২১) উপলক্ষে তারাব পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ৫ ডিসেম্বর) রূপসী গাজী ভবনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করা হয়। রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও তারাব পৌরসভার বর্তমান মেয়র হাছিনা গাজীকে তারাব পৌর এবং ওয়ার্ড আওয়ামী লীগ সর্বসম্মতিক্রমে সমর্থন দিয়ে তাকে একক প্রার্থী চূড়ান্ত করেছে।

ব্যাপারে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া সংবাদচর্চাকে বলেন, বর্তমান মেয়র হাছিনা গাজী তৃণমূল আওয়ামী লীগের একক প্রার্থী। তারাব পৌর আওয়ামী লীগ এবং এর আওতাধীন সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেক্রেটারী সহ সকল নেতৃবৃন্দ হাছিনা গাজীকে সর্বসম্মতিক্রমে সমর্থন দিয়েছেন। আমরা বর্ধিত সভায় মেয়র পদে অন্য কোনো মনোনয়ন প্রত্যাশীর নাম পাইনি। সভায় উপস্থিত নেতৃবৃন্দের মধ্য থেকে কেউ মেয়র পদে মনোনয়নের আগ্রহ প্রকাশ করেনি।

তিনি বলেন, যতজন প্রার্থীর নাম আসবে সবার নাম আওয়ামী লীগের মনোনয়ন বোডের কাছে পাঠাবে। তারাব পৌরসভার মেয়র পদে হাছিনা গাজীর বাইরে আওয়ামী লীগের অন্য কোনো মনোনয়ন প্রত্যাশী নেই। আর কোনো বর্ধিত সভা হবে না। তাই হাছিনা গাজী আমাদের তৃণমূল আওয়ামী লীগের একক প্রার্থী। রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষর করে শনিবার রাতের মধ্যে আমরা জেলা কমিটির কাছে হাছিনা গাজীর নাম পৌছাব। জেলা কমিটি হাছিনা গাজীর নাম আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের কাছে পাঠাবে।

তারাব পৌর আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মোল্লার সঞ্চালনায় আওয়ামী লীগের বধিত সভায় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক আব্দুল আজিজ, উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাব পৌর মেয়র হাছিনা গাজী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল ভুঁইয়া, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ খাঁন, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শিলা রানি পাল, তারাব ইউনিয়ন ( বর্তমান পৌরসভা) যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, আওয়ামী লীগ নেতা ফিরোজ ভুঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাইম ভুঁইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা যুবমহিলা লীগের সভাপতি ফেরদৌসি, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, তারাব পৌর আওয়ামী লীগ ও এর আওতাধীন সকল ওয়ার্ডের নেতৃবৃন্দ , কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন ।

স্পন্সরেড আর্টিকেলঃ