আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তার স্বামী অমীমাংসিত

বৈশ্বিক মহামারিতে প্রায় পুরো পৃথিবী অচল। ভারতে ২১ দিনের লকডাউন শেষে তা বাড়িয়ে ৩ মে পর্যন্ত করা হয়েছে। বাড়ছে মৃত্যুর মিছিল। স্বস্তিতে নেই কেউ। বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ঘরে সেল-আইসোলেশনে রয়েছেন। সেজেছেন কনের সাজে। কিন্তু কোথায় তাঁর কাঙ্ক্ষিত পুরুষ? ‘পেন্ডিং হাজবেন্ড’অচিরেই মিলবে, এ আশায় পথ চেয়ে আছেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিণীতি।
ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, পরিণীতি চোপড়া সম্প্রতি কুশ নামের একটি ওয়েডিং ম্যাগাজিনের প্রচ্ছদকন্যা হয়েছেন। সেখানে তাঁকে বধূবেশে দেখা যাচ্ছে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই কাভার ফটো শেয়ার করে এ নায়িকা লিখেছেন, বহু দিন ধরে ভক্তরা যে সংবাদটি শোনার অপেক্ষায় রয়েছেন, তার ঝলক।

ওই ছবি শেয়ার করে পরিণীতি লিখেছেন, ‘কনে প্রস্তুত, স্বামী অমীমাংসিত। কুশ ম্যাগ, কখন সে আসবে, তার কোনো খবর জানো?’

একটি ছবিতে দেখা গেছে , এ অভিনেত্রী অভিজাত লেগেঙ্গা পরে আছেন। পরিণীতি নাকে রিং পরেছেন। হালকা লিপস্টিক আর স্মোকি চোখে সাজ সেরেছেন নায়িকা।
আরেক ছবিতে দেখা যাচ্ছে, পরিণীতি একই রঙের লেহেঙ্গা পরেছেন। তবে এবার যোগ করেছেন গলার অলংকার। মাসকারা ও গ্লসি ঠোঁটে সাজ সেরেছেন। তৃতীয় লুকে দেখা যাচ্ছে, কুর্তা ও লেহেঙ্গার কম্বিনেশন। হালকা মেকআপ, গলায় অলংকার রয়েছে।

প্রচ্ছদে পরিণীতি চোপড়াকে দারুণ দেখাচ্ছে। পরেছেন আনারকলি স্যুট। ওড়না দিয়ে মাথায় ঘোমটা টেনেছেন। চুল হালকা কোঁকড়া করে বুকের সামনে দোলা দিচ্ছে। তাঁর বোন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এ লুক দেখে যারপরনাই উচ্ছ্বসিত। মন্তব্য-ঘরে লিখেছেন, দারুণ। সঙ্গে যোগ করেছেন আগুনের ইমোজি।

পরিণীতি চোপড়াকে আগামীতে ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ছবিতে দেখা যাবে। ছবিটি পরিচালনা করছেন দিবাকর ব্যানার্জি। এ ছাড়া অর্জুন কাপুরের সঙ্গে ‘ইশকজাদে’ছবিতে দেখা যাবে এ সুন্দরীকে।

স্পন্সরেড আর্টিকেলঃ