আজ রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

যানজট নিরসনে কাজ করছে তারাবো সড়ক পরিবহন আঞ্চলিক শ্রমিক কমিটি

তারাবো সড়ক পরিবহন

যানজট নিরসনে কাজ করছে তারাবো সড়ক পরিবহন আঞ্চলিক শ্রমিক কমিটি

 তারাবো সড়ক পরিবহন

তুহিন মোল্লা, রূপগঞ্জ প্রতিনিধি: ঢাকা শহরের অতি সন্নিকটে কাচঁপুর ব্রীজ ও সুলতানা কামাল ব্রীজের পাশেই তারাবো পৌরসভার অবস্থান। কয়েক হাজার শিল্পপ্রতিষ্ঠান ও ঢাকা-সিলেট মহাসড়কের কারণে প্রতিদিন প্রায় লক্ষাধিক যানবাহন চলাচল করে এ পৌরসভার মধ্যে দিয়ে ।

যার কারণে প্রতিনিয়ত যানবাহন বিকল, ছোট খাটো দূর্ঘটনা এবং অতিরিক্ত যানবাহনের চাপে প্রায় সময়েই দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এই যানজটের কারণে কর্মজীবি মানুষ, স্কুলগামী ছাত্রছাত্রী ও রোগীদের চরম ভোগান্তিতে পরতে হয়।

অনেক সময় যানজট নিরসনের কাজ করতে গিয়ে ট্রাফিক পুলিশদের পর্যাপ্ত জনবলের অভাবে রীতিমতো হিমসীম খেতে হয়। তাই নগরবাসীর এই দূর্দশার কথা চিন্তা করে তারাবো পৌর মাতা মেয়র হাছিনা গাজী নিজস্ব অর্থায়নে তারাবো পৌর  সড়ক পরিবহন আঞ্চলিক শ্রমিক কমিটির ১৪জন কর্মী দিয়ে ৪টি স্থানে যানজট নিরসনের ব্যবস্থা করেছেন।

এ ব্যাপারে তারাবো সড়ক পরিবহন আঞ্চলিক শ্রমিক কমিটির রেজি:নং-৪৯৪ সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সংবাদচর্চাকে জানান যানজট নিরসনের জন্য তারাবো পৌর মেয়র হাছিনা গাজী আমাদেরকে বিশেষ নির্দেশনা দিয়েছেন, যার কারনে তারাবো পৌরসভা বিভিন্ন স্থানে সড়ক পরিবহন আঞ্চলিক শ্রমিক কমিটির কর্মীরা কাজ করে যাচ্ছে।

স্পন্সরেড আর্টিকেলঃ