আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকায় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শক্তি প্রদর্শন

টি.আই.আরিফ:
ঢাকায় আওয়ামী লীগের সুধী সমাবেশে শক্তি প্রদর্শন করেছে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ,অঙ্গ ও সহযোগী সংগঠন। গতকাল রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপির নেতৃত্বে রূপগঞ্জ থেকে প্রায় ৪০ হাজার আওয়ামীলীগের নেতাকর্মী সমর্থক এ সমাবেশে যোগদান করেন। রাজধানীর পুরাতন বাণিজ্যমেলার মাঠে এ সুধী সমাবেশে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন উপলক্ষে এই সমাবেশ হয়।
বরাবরের ন্যায় এবারও ঢাকায় আওয়ামী লীগের সমাবেশ সফল করার জন্য রূপগঞ্জ থেকে গর্জে উঠেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি , গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা।
সকালে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজার সামনে রূপগঞ্জ থেকে দলীয় নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে জড়ো হয়। দুপুর ২ টার দিকে পায়ে হেটে বিশাল মিছিল নিয়ে সমাবেশে প্রবেশ করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী । সরেজমিনে দেখা যায় নারায়ণগঞ্জ তথা ঢাকা বিভাগের মধ্যে সবচেয়ে বড় মিছিল নিয়ে সমাবেশে যান গোলাম দস্তগীর গাজী। এর আগে ঢাকার আশেপাশের জেলা ও উপজেলার দলীয় লোক দেখার কথা জানান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। মন্ত্রীর অনুগতদের মাথায় লাল টুপি, হাতে প্লাকার্ড ছিলো।
এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, শেখ সাইফুল ইসলাম, গাজী গোলাম মর্তুজা পাপ্পা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ, জাহেদ আলী, আরিফুল হক, তুহিন ভুঁইয়া, দৈনিক সংবাদচর্চার সম্পাদক মো: মুন্না খাঁন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হারেজ, হাফিজুর রহমান সজিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাছুম চৌধুরী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আমান উল্লাহ সহ অনেকে।
সমাবেশে যোগদানের আগে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক সাংবাদিকদের বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। দেশের জনগণ এখন সেই উন্নয়নের সফল ভোগ করছে। বিএনপি জামায়াত আমাদের উন্নয়ন ঠেকাতে এখন ষড়যন্ত্র করছে। আগামী নির্বাচনে সবাই উন্নয়ন দেখে নৌকায় ভোট দেবেন।
রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, নেত্রীর জন্য আমরা মাঠে আছি। সকল অপশক্তির ষড়যন্ত্র আমরা প্রতিহত করবো। জননেত্রী শেখ হাসিনাকে আমরা আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করে ঘরে ফিরবো।

স্পন্সরেড আর্টিকেলঃ