আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ড্যাম কেয়ার আইভী, পাত্তা দিচ্ছে না হেভিওয়েট জনপ্রতিনিধিদের!

ড্যাম কেয়ার আইভী

ড্যাম কেয়ার আইভী

সংবাদচর্চা ‍রিপোর্ট:
ড্যাম কেয়ার মনোভাব নিয়ে আছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী কারো কথায় কর্ণপাত করেন না। নিজের মন মত না হলে তিনি কাউকেই তোয়াক্কা করেন না। নারায়ণগঞ্জের রাজনীতিতে আইভী মহা প্রতাপশালী। তবে নারায়ণগঞ্জে আরও হেভিওয়েট জনপ্রতিনিধি রয়েছে। তাদের কাউকেই পাত্তা দিচ্ছেন না তিনি।

সম্প্রতি, মর্গ্যান বালিকা উচ্চ বিদ্যালয় ভাঙা নিয়ে বহু জল গড়িয়েছে। তার সাথে এনিয়ে কথা বলেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন। বিভিন্ন গণমাধ্যমে দেয়অ আনোয়ার হোসেনের ভাষ্য অনুযায়ী আইভী আনোয়ার হোসেনের কথাকে মোটেই পাত্তা দেননি। রাতের আঁধারে মর্গ্যান বালিকা উচ্চ বিদ্যালয়ের ভবন ভেঙে দিয়েছেন।

সংসদ সদস্য সেলিম ওসমান নারায়ণগঞ্জের নানা সমস্যা নিয়ে একত্রে কাজ করার জন্য আইভীকে অনুরোধ জানিয়ে আসছেন দীর্ঘ দিন ধরে। এক্ষেত্রেও আইভী অনঢ়। কোন অবস্থাতেই বসছেননা এমপি সেলিম ওসমানের সাথে।

সম্প্রতি, আইভীর রাজনৈতিক ক্যারিয়ারের উত্থানের অন্যতম নিয়ামক নারায়ণগঞ্জ-৪ আসনের প্রভাবশালী সংসদ সদস্য শামীম ওসমান তোলারাম কলেজের একটি ইফতার মাহফিল শেষে সাংবাদিকদের মাধ্যমে আইভীকে কড়জোরে অনুরোধ জানান লিঙ্ক রোডের ড্রেনের সংস্কার কাজ দ্রুত শেষ করার জন্য। কিন্তু আইভী সব বিষয়ে নিরব ভূমিকা পালন করছেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী সর্বত্রই বলে থাকেন উন্নয়নের ব্যাপারে তিনি দল মতের উর্ধ্বে উঠে কাজ করেন। উন্নয়নের ক্ষেত্রে তিনি কোন আপোষ করেননা।

নারায়ণগঞ্জের রাজনৈতিক বিশ্লেষকরা মনে করেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী, নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান সবাই এক টেবিলে বসে নারায়ণগঞ্জের উন্নয়নে কাজ করুক এটাই দেখতে চায় নারায়ণগঞ্জের আপামর জনসাধারন।

স্পন্সরেড আর্টিকেলঃ