আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ডেমরায় মাদক সন্ত্রাসের বিরুদ্ধে শিক্ষার্থী-অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

ডেমরা প্রতিনিধিঃ রাজধানীর ডেমরায় মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে শিক্ষার্থী-অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।ডিএমপির ওয়ারী বিভাগের আয়োজনে শনিবার সকালে স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সামসুল হক খাঁন স্কুল এন্ড কলেজ মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ ড.মাহবুবুর রহমান মোল্লার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডিএমপির কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম(বার)পিপিএম।বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম বিপিএম (বার) পিপিএম কৃষ্ণপদ রায়.ডিএমপির ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ ফরিদ উদ্দিন,সোরহাব হোসেন ও আব্দুল মতিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নব নির্বাচিত কাউন্সিলর,বাবুল ভুইয়া,মনিরুজ্জামান সেন্টু,হাবিবুর রহমান হাসু,আতিকুর রহমান আতিক,সিনিয়র শিক্ষক মোঃ রমজান আলী,জসিম উদ্দিন মজুমদার প্রমূখ।

এসময় প্রধান অতিথি বলেন , মাদকের সাথে যারা জড়িত তারা যতই প্রভাব শালী হউক না কেন,তাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন মাদক জঙ্গীবাদের সাথে কোন প্রকার আপোষ নয় । সকল প্রকার অপরাধ মূলক কর্ম-কান্ডকে প্রতিহত করার জন্য পুলিশ প্রশাসন সর্বদা তৎপর রয়েছে।দেশের শান্তি শৃঙ্খলা প্রতিষ্ঠায় পুলিশ বাহিনী আপনাদের পাশে আছে এবং থাকবো।

তিনি আরও বলেন, যে মুখে বলি মা সে মুখে মাদক না আগামী দিনের সুন্দর বাংলাদেশ গড়ার লক্ষে প্রধানমন্ত্রীর নেতৃত্বে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ