আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ডনগিরি নিয়ে আসছে এমি

ডনগিরি নিয়ে আসছে এমি

ডনগিরি নিয়ে আসছে এমি

সংবাদচর্চা রিপোর্ট:

ঢাকাই চলচ্চিত্রের নবাগত নায়িকা এমিয়া এমি। ইতোমধ্যে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে বেশ সুনাম অর্জন করছে। আগামী ঈদুল-আজহায় মুক্তি পেতে যাচ্ছে নবাগত নায়িকা এমিয়া এমি অভিনীত ছবি ‘ডনগিরি’। এই ছবিতে এমির বিপরীতে আছেন নায়ক বাপ্পি চৌধুরী ও আনিসুর রহমান মিলন। প্রয়াত যোসেফ শতাব্দীর কাহিনি ও চিত্রনাট্য থেকে ছবিটি পরিচালনা করেছেন শাহ্‌ আলম মণ্ডল।

এমি বলেন, ক্যারিয়ারের প্রথম ছবি। এটি নিয়ে আমার অনেক প্রত্যাশা। এই ছবিতে আনিসুর রহমান মিলন এবং বাপ্পি চৌধুরীর মতো জনপ্রিয় তারকার বিপরীতে কাজ করেছি। আমি চেষ্টা করেছি ভালো করার। আগামীতে চেষ্টা করবো দর্শকদের আরও ভালো কাজ উপহার দেয়ার। ছবিতে অনেক গুণী অভিনয়শিল্পী কাজ করেছেন দর্শকদের ভালো লাগবে বলে আশা করছি।

শাহ্‌ আলম মণ্ডল বলেন, এখন ছবির বাজার নিয়ে কিছুই বলা যাচ্ছে না। আর কোনও ছবি নিয়ে আগে থেকেই কিছু বলা যায় না। অনেক সময় দেখা যায় ভালো ছবিও ব্যবসা করছে না। আবার যে ছবিটির ব্যবসা করার কথা নয়, অথচ দর্শক দেখছেন। আমি চেষ্টা করেছি ভালো একটি ছবি নির্মাণের। বাকিটা দর্শক বিচার করবেন।

‘ডনগিরি’ ছবিতে আরো অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, আলীরাজ, সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, কাজী হায়াৎ, অমিত হাসান, জিয়া তালুকদার, রতন, এস আই ফারুক, কমল পাটেকর, রাজাউলসহ অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ