আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁ-২ আসনে নৌকার প্রতীক বরাদ্দের মধ্যে জমে উঠেছে প্রচারণার ঝড়

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: প্রতীক বরাদ্দ দেয়ার পর ঠাকুরগাঁও-২ আসনের নির্বাচনী এলাকা হরিপুর-বালিয়াডাঙ্গীর বিভিন্ন এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী সাংসদ আলহাজ দবিরুল ইসলাম ও আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা নির্বাচনী নৌকা প্রতীক নিয়ে জমে উঠেছে প্রচারণার ঝড় ।

তারা নিজ নিজ এলাকায় মানুষের সঙ্গে দলীয় প্রতীক সম্বলিত লিফলেট ও পোষ্টার নিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় বালিয়াডাঙ্গী ও হরিপুর এবং রানীশংকৈল উপজেলার বিভিন্ন স্থানে প্রার্থীকে সাথে নিয়ে নেতা-কর্মী ও সমর্থকরা নির্বাচনী বিভিন্ন স্লোগান দিয়ে নৌকার পক্ষে ভোট চাইতে থাকেন। ১০ ডিসেম্বর

সোমবার বিকেলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা সাংসদ আলহাজ্ব দবিরুল ইসলাম আমজানখোর, বড় পলাশবাড়ী, পাড়িয়া, ধনতলা, চাড়োল, ইউনিয়ন এলাকায় নির্বাচনী সভায় নৌকা প্রতীকে ভোট চেয়ে বক্তব্য রাখেন ।

এদিকে প্রতীক বরাদ্দের পর পরই রাণীশংকৈল উপজেলা ভরনিয়া বাজারে ইউনিয়ন স্বেচ্ছাসবকলীগের নেতৃত্বে ভরনিয়া বাজারে মিছিল করেন । অপরদিকে হরিপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে আয়োজিত নির্বাচনী সভায় সাংসদ আলহাজ্ব দবিরুল ইসলামের পক্ষে নৌকা প্রতীকে ভোট চেয়ে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা প্রভাষক মাজহারুল ইসলাম সুজন , বালিয়াডাঙ্গী উপজেলার আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী, সহ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল ইসলাম, সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনেরনেতৃবৃন্দ ।

স্পন্সরেড আর্টিকেলঃ