আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

টানা ১২ দিন কক্সবাজারে

 বিনোদন: অভিনেত্রী অরিন ছোট পর্দা দিয়ে ক্যারিয়ার শুরু করলেও বেশিরভাগ সময় এখন বড় পর্দার বিভিন্ন ছবিতে কাজ করছেন। গত বছর তার অভিনীত এবং কাজী হায়াত পরিচালিত ‘ছিন্নমূল’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে কাজী মারুফের বিপরীতে অভিনয় করেন তিনি।

বর্তমানে কক্সাবাজারে শাহিন সুমন পরিচালিত ‘মাতাল’ ছবির শেষভাগের কাজ চলছে। এ ছবিতেও অভিনয় করছেন অরিন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন শিপন মিত্র।

অরিন গতকাল বলেন, কক্সবাজারে টানা ১২ দিন থাকতে হবে। এখানে আমি ‘মাতাল’ ছবির কাজ করছি। ছবিতে আরও রয়েছেন সাইমন সাদিক ও অধরা খান। গান, অ্যাকশন দৃশ্যসহ আরো বেশ কিছু দৃশ্যের শুটিং এখানে হবে। কক্সাবাজারে নতুন বছরের ২রা জানুয়ারি পর্যন্ত শুটিং করব। আশা করি, নতুন এ ছবিটি দর্শক পছন্দ করবেন।

এদিকে অরিন গত বছর কলকাতার অভিনেতা রাকিনের সঙ্গে ‘প্রেমে অনেক জালা’ নামে একটি ছবির মহরতে অংশ নেন। এরইমধ্যে এ ছবির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে। এ ছাড়া ‘বিধ্বস্ত’ ও ‘ফিফটি ফিফটি লাভ’ নামে দুটি ছবির শুটিং শেষ করেছেন তিনি। আর কয়েকদিন আগে মোহাম্মদ আসলামের ‘আমার সিদ্ধান্ত’ নামে নতুন ছবিতেও কাজ করেছেন তিনি।

এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন মডেল-অভিনেতা ইমন। অন্যদিকে বৈশাখী টিভিতে অরিন অভিনীত ‘রসের হাঁড়ি’ নামে নতুন একটি ধারাবাহিক খুব শিগগিরই শুরু হবে বলে জানিয়েছেন তিনি। কমেডি ঘরানার গল্প নিয়ে করা এ নাটকটি পরিচালনা করেছেন মেহেদী হাসান হৃদয়।

স্পন্সরেড আর্টিকেলঃ