আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জয়ের ধারা অব্যাহত রাখতে মাঠে মন্ত্রী

সংবাদচর্চা রিপোর্ট :

তরুণ ভোটারদের নৌকায় আকৃষ্ট করতে কাঞ্চন বাজার এলাকায় গণসংযোগ করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। ক্ষমতাসীন দলে আওয়ামী লীগের জয়ের ধারা অব্যাহত রাখতে বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর বিকালে মন্ত্রী এই গণসংযোগ করেন।

গণসংযোগে মন্ত্রী গত ১৪ বছরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের করা উন্নয়ন জনগণকে স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, আগামী নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে ভোট দিলে আপনারা আরও বেশি উন্নয়ন পাবেন। সকল ক্ষেত্রে দেশ এখন এগিয়ে যাচ্ছে। বিরোধী দলের কথা কেউ বিশ^াস করবেন না। তারা ক্ষমতায় যাওয়ার জন্য মিথ্যাচার করছে। সবাই উন্নয়ন দেখে ভোট দেবেন। বিএনপি যতবার ক্ষমতায় ছিলো ততবার তারা লুটপাট করে গেছে। তারা উন্নয়ন করেনি। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ঠেকাতে তারা ষড়যন্ত্র করছে। আপনারা সাবধান থাকবেন। কোন অপশক্তিকে ভোট দেবেন না।

এসময় মন্ত্রী এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদের খোঁজ খবর নেন। এছাড়া শিক্ষার্থী ও তরুণ ভোটারদের সাথে কথা বলেন তিনি। এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ সাইফুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক এমায়েত হোসেন, কার্যনির্বাহী সদস্য গোলাম রসুল কলি, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, কাউন্সিলর মিনারা বেগম, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া উপস্থিত ছিলেন।

তরুণ ভোটারদের সাথে কথা বলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক

কাঞ্চনে এলাকাবাসীর সাথে কথা বলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক

স্পন্সরেড আর্টিকেলঃ