আজ রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় পার্টির হাত ধরে আওয়ামীলীগ ক্ষমতায় এসেছে – হুসাইন মুহম্মদ এরশাদ

জাতীয় পার্টির হাত ধরে আওয়ামীলীগ

জাতীয় পার্টির হাত ধরে আওয়ামীলীগ ক্ষমতায় এসেছে – হুসাইন মুহম্মদ এরশাদজাতীয় পার্টির হাত ধরে আওয়ামীলীগ

এস.ডি রিপন মাহমুদ ॥

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত পল্লীবন্ধু হুসাইন মুহম্মদ এরশাদ বলেছেন জাতীয় পার্টির হাত ধরে আওয়ামীলীগ ক্ষমতায় এসেছে।

স্বাধীনতার ২২ বছর পরে আমরা আওয়ামীলীগকে ক্ষমতায় এনেছি। জাতীয় পার্টি শান্তির রাজনীতি করে। আমাদের হাতে রক্তের দাগ নেই। ৯০-এ আমার ক্ষমতা স্বেচ্ছায় ছেড়েছি, কারন দেশে যেন কোন রক্তপাত না ঘটে। আমরা যখন ক্ষমতায় ছিলাম দেশে মানুষ তখন শান্তিতে ছিল।

এসময় তিনি শহীদ নূর হোসেনের কথা উল্লেখ করে বলেন, নূর হোসেনকে আমারা হত্যা করিনি। তাকে মিছিলের পিছন থেকে গুলি করা হয়েছিলো। আমরা যদি হত্যা করতাম তাহলে এতো বছরে বিচার কেন কার হলো না ? আমার ক্ষমতায় গেলে নূর হোসেন হত্যা বিচার করবো। মঙ্গলবার পিরোজপুরের মঠবাড়িয়া জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিকালে মঠবাড়িয়া শহীদ মোস্তফা খেলার মাঠে মঠবাড়িয়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোঃ নাজমুল আহসান কবিরের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, মহাসচিব এ.বি.এম রুহুল আমিন হাওলাদার, বন ও পরিবেশ মন্ত্রী, ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ, সদস্য কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মজিবুল হক চুন্নু, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা,ভাইস চেয়ারম্যান ও স্থানীয় সাংসদ ডাঃ মোঃ রুস্তুম আলী ফরাজী, খুলনা মহানগর জাতীয় পার্টিও সাভাপতি শফিকুল ইসলাম মধু প্রমূখ।

স্পন্সরেড আর্টিকেলঃ