আজ বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জাকারিয়া স্বপন জামান মামুন মিয়ার নামে অপপ্রচার

রূপগঞ্জ উপজেলার বরপা মোল্লা বাড়ি এলাকার জাকারিয়া মোল্লা স্বপন মোল্লা জামান মোল্লা মামুন মিয়ার নামে একটি  কুচক্রী মহল অপপ্রচার চালাচ্ছে। গত রবিবার (২৩) সন্ধ্যা ৬ টা বেজে ৮ মিনিটে সত্যে সাথে রূপগঞ্জ নামে একটি ভুয়া ফেসবুক আইডি দিয়ে আপত্তিকর স্ট্যাটাস দিয়েছে ।

তাতে লেখা আছে সুতালড়া বাদামতলায় চাঁদার টাকা না পেয়ে নিরীহ ৮০ পরিবারের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে চাঁদাবাজ জাকারিয়া  স্বপন জামান মামুন। যা মিথ্যা এবং বানোয়াট। আসল তথ্য হলো জাকারিয়া স্বপন জামান মামুন এরা প্রকৃত ব্যবসায়ী। এদের নামে অতীতে কোন চাঁদার অভিযোগ ছিলো না এখনো নেই। এরা সবাই সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান।

এদের এলাকায় বেশ সুনাম রয়েছে। রাজনৈতিক ভাবে ঘায়েল করার জন্য একটি চক্র তাদের নামে মিথ্যাচার করছে। শুধু ফেসবুক নয় নারায়ণগঞ্জের একটি অনলাইনে রূপগঞ্জে চাঁদার টাকা না দেওয়ায়  ৮০ পরিবারের গ্যাস লাইন কাটার অভিযোগ শিরোনামে সংবাদ প্রকাশ করছে সোমবার(২৪ জুন) । যা মিথ্যা এবং বানোয়াট। ঐ প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন জাকারিয়া স্বপন জামান মামুন । তারা প্রকাশিত সংবাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানা গেছে। এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন মো: মামুন মিয়া।

প্রসঙ্গত জাকারিয়া মোল্লা তারাব পৌর যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। স্বপন মোল্লা তারাব পৌর সভার ৬ নং ওয়ার্ড (বরপা)  যুব লীগের সভাপতি প্রার্থী, জামান মামুন সহ সভাপতি প্রার্থী।

স্পন্সরেড আর্টিকেলঃ