আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘জনগণ অন্তর থেকে শেখ হাসিনার জন্মদিন পালন করেছে ’

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ-১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, দেশ স্বাধীন করেছে বঙ্গবন্ধু। তার স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন তার কন্যা জননেত্রী শেখ হাসিনা। দেশের সকল খাতে তিনি ব্যাপক উন্নয়ন করেছেন। যার সুফল জনগণ ভোগ করছে।

মঙ্গলবার ( ২৮ সেপ্টেম্বর) মুড়াপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত দোয়া ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু যখন আমাদের দেশকে স্বাধীন করতে চেয়েছিলেন অনেক বিপক্ষ শক্তি তারা বলেছিলেন পাকিস্তান ভাংলে আমরা বেচে থাকতে পারবো না। আমরা আবার সেই দুর্ভিক্ষের দেশে পরিণত হবো। আমরা কিছুই করতে পারবো না। তখন বঙ্গবন্ধু বলেছিলেন পাকিস্তান থেকে বেরি আসলে আমরা ভালোভাবে চলবে পারবো। বঙ্গবন্ধুর কথা ঠিক ছিলো। আমরা এখন সব দিক দিয়ে পাকিস্তানের চেয়ে ভালো আছি।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বলেন, অনেকে জন্মদিন পালন করে কর্তব্যের ক্ষাতিরে। আমি দেখেছি জননেত্রী শেখ হাসিনার জন্মদিন জনগণ অন্তর থেকে পালন করেছে। প্রত্যেকটা মানুষ বলছে শেখ হাসিনা দেশের জন্য অনেক কিছু করেছে। সারা দেশে তার জন্মদিন পালন হয়েছে । জনগণ স্বেচ্ছায় তার জন্মদিনের অনুষ্ঠানে অংশ নিয়েছে। এটাই তাকে ভালোবাসার বহিঃপ্রকাশ।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা জনগণের তথ্য অধিকার নিশ্চিত করেছে । অনলাইনের মাধ্যমে ঘরে বসেই এখন জনগণ সকল তথ্য পাচ্ছে। অনেকে ভুয়া তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্তি করেছে। বিএনপি জামায়াত জোট সরকারের আমলে তথ্য অধিকার ছিলো না। তারা দুর্নীতি করেছে। তথ্য গোপন রেখেছে। তাদের নেত্রী ভুল তথ্য দিয়ে জন্মদিন পালন করে। এর বিচার জনগণ করেছে।

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে তিনি বলেন, বাংলার জনগণ বঙ্গবন্ধুকে যেভাবে ভালোবেসেছে, ঠিক একই ভাবে শেখ হাসিনা জনগণের ভালোবাসা পাচ্ছে। তার নেতৃত্বের তুলনা হয় না। তিনি ঝুঁকি নিয়ে দেশের অনেক বড় বড় প্রকল্প বাস্তবায়ন করেছেন। বিদ্যুৎতের ব্যাপক উন্নয়ন করেছেন। বহি:বিশে^ বাংলাদেশের সুনাম বৃদ্ধি পাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান ভুঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, ভাইস চেয়ারম্যান সোহেল আহমেদ ভুঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ইঞ্জি.শেখ সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা তাবিবুল কাদির তমাল, মান্নান মুন্সি, আজমত আলী, আলিম উদ্দিন, আনছার আলী, মনির হোসেন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি কামরুল হাসান তুহিন, ইউপি সদস্য রেহেনা আক্তার, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাছুম, সরকারী মুড়াপাড়া কলেজ শাখা ছাত্র সংসদের ভিপি তুহিন, জিএস সজিবসহ অনেকে। পরে অতিথিবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও কেক কাটেন।

স্পন্সরেড আর্টিকেলঃ