আজ মঙ্গলবার, ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জ জেলা ছাত্রদল সভাপতি রনিকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ

ছাত্রদল সভাপতি রনিকে

ছাত্রদল সভাপতি রনিকেনিজস্ব প্রতিবেদক:

ফেসবুকে শামীম ওসমানকে চ্যালেঞ্জ ছুড়ে দেয়া একটি  স্ট্যাটাসে সেই আলোচিত সমালোচিত ছাত্রদল নেতা মশিউর রহমান রনিকে ডিবি পুলিশ পরিচয়ে ঢাকা থেকে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে তার পরিবারের সদস্যরা।

শনিবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় ডিবি পুলিশ পরিচয়ে রাজধানী ঢাকা থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান তার ভাই মজনু রহমান রানা।

মজনু রহমান রানা জানান, রাত সাড়ে ১১টায় তার মোবাইলে অজ্ঞাত নাম্বার থেকে একটি ফোন আসে। তাকে বলা হয় রনিকে ১টি কালো রংয়ের হায়েস মাইক্রোবাসে ৮/১০ জন লোক ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যায়।

এসময় রনিকে ঢাকার কোথা থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে জানতে চাইলে অপরদিক থেকে জানায় এত কথা বলার সময় নাই। ফতুল্লা থানায় খবর নাও বলে লাইনটি কেটে দেয়।

এরপর থেকে রনির ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে এবং তার কোন খোঁজ পাওয়া যাচ্ছেনা।

জানা গেছে, রনি নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১২টিরও বেশী মামলা রয়েছে। তবে সে কোন মামলাতে জামিন নেয়নি। দীর্ঘদিন ধরেই পুলিশের সামনেই মিছিল মিটিং করে আসলেও রনিকে ধরেনি পুলিশ।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, এখনো পর্যন্ত ফতুল্লা থানায় রনি নামে কেউ গ্রেফতার নেই।

প্রসঙ্গত, গত ১০ সেপ্টেম্বর (সোমবার) নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের চ্যালেঞ্জ ছুড়ে দেয়া একটি বক্তব্যের বিপরিতে ফেসবুকে রনি নিজের টাইম লাইনে একটি স্ট্যাটাস দিয়ে ব্যাপক আলোচিত-সমালোচিত হন। নিজ দলের নেতা-কর্মীদের কাছে সাহসী, বীর খ্যাতাবসহ প্রশংসিত হলেও ছাত্রলীগসহ অন্যদের কাছে বেশ সমালোচিত হয়েছিলেন।