আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চিটাগাং রোডে মোবাইল চুরি, গ্রেপ্তার ৩

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় সংঘবদ্ধ চোরাই চক্রের ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃতরা হলেন মোঃ ইমরান ইসলাম (২১), মোঃ শাকিল হোসেন (২২) , মোঃ অমিত হাসান (১৮)। গত ১৪ জুন রাতে তাদের গ্রেফতার করা হয়। অভিযানে বিভিন্ন মডেলের ৩টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়।

মঙ্গলবার র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।
তিনি জানান, সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোড এলাকায় একটি সংঘবদ্ধ চোরাই চক্রের কয়েকজন সক্রিয় সদস্য বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন গণপরিবহনে চলাচলরত সাধারণ যাত্রীদের নিকট হতে অভিনব কৌশলে মোবাইল, নগদ টাকাসহ বিভিন্ন গুরত্বপূর্ণ জিনিসপত্র চুরি করে আসছে। বিভিন্ন এলাকা হতে আগত গণপরিবহন চিটাগাং রোড এলাকায় যাত্রী উাঠানামার জন্য দাঁড়ালে এই চোরাই চক্রের সদস্যরা কৌশলে থামানো গাড়ীর আশেপাশে অবস্থান করতে থাকে। এই চোরাই চক্রের সদস্যরা বাসের জানালার পাশে বসে মোবাইলে কথা বলা যাত্রীদের টার্গেট করে থাকে। মোবাইল ফোনে কথা বলতে থাকা যাত্রী কিছু বুঝে উঠার আগে ওৎ পেতে থাকা চোরাই চক্রের সদস্যরা এক ঝটকায় মোবাইল চুরি করে নিয়ে চোখের পলকে দৌড়ে পালিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা সংঘবদ্ধ চোরাই চক্রের সক্রিয় সদস্য। পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ চিটাগাং রোড এলাকায় তারা অভিনব কৌশলে গণপরিবহনে চলাচলরত সাধারণ যাত্রীদের নিকট হতে মোবাইল, নগদ টাকা ও অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র চুরি করে আসছে। এই ধরনের সংঘবদ্ধ চোরাই চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ