আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গোলাম সারোয়ারের জন্য দোয়া করবেন- সাজনু

ফতুল্লা প্রতিনিধি
নারায়ণগঞ্জ মহানগর যুবলী‌গের সভাপ‌তি শাহাদাৎ হো‌সেন ভুইয়া সাজনু বলেছেন, রাজনীতির জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন গোলাম সা‌রোয়ার। তিনি যে কাজ করে গেছেন তার জন্য মানুষ এখনো কাদেঁ। এখনকার নেতাদের সকলেরই ব্যাংক একাউন্ট আছে। কিন্তু তার কোন ব্যাংক ব্যালেন্স নেই, তিনি কোন ব্যাংক একাউন্ট করেননি। তার রাজনীতি এখন তার কর্মীরা পালন করছেন। তাই তার জন্য সকলেই দোয়া করবেন।

শুক্রবার (৮ নভেম্বর) বিকেলে কুতুবপুর ইউ‌নিয়নে ৯নং ওয়ার্ড যুবলী‌গের আয়োজনে নারায়ণগঞ্জ শহর আওয়ামী লী‌গের সা‌বেক সাংগঠ‌নিক সম্পাদক ও শহর যুবলী‌গের সাধারন সম্পাদক প্রয়াত গোলাম সা‌রোয়ার এর ৪র্থ মৃত্যু বা‌র্ষিকী উপল‌ক্ষে মিলাদ মাহ‌ফিল দোয়া ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সাজনুু ব‌লেন, নারায়ণগঞ্জ-৪ আস‌নের উন্নয়‌নের রুপকার এমপি শামীম ওসমানের আদর্শ ছাত্র প্রয়াত গোলাম সারোয়ার তার জীবদ্দশায় মানুষকে শিখিয়ে দিয়েছেন কিভা‌বে মানুষকে ভালোবাসতে হয়। মানুষ দুনিয়াতে আসে অর্থ কামানোর জন্যে, আর গোলাম সারোয়ার দুনিয়াতে এসেছিলেন, মানুষকে ভালোবাসার জন্যে। টাকা কামানোর প্রতি তার কোনদিন লোভ ছিলোনা। তিনি তার জীবদ্দশায় মানুষকে ভালোবাসার মাধ্যমে ভালবাসা কা‌মিয়েছেন।

কুতুবপুর ইউ‌নিয়ন যুবলীগ নেতা মো. সো‌হেল আহ‌ম্মেদের সভাপ‌তি‌ত্বে অনু‌ষ্ঠিত মিলাদ, দোয়া ও আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. কলিম উল্লাহ, কুতুবপুর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মীর মজিবুর রহমান, ইউনিয়ন ৯নং ওয়ার্ড এর সাবেক মেম্বার আহসানউল্লাহ, আওয়ামী লীগ নেতা সেলিম মিয়াজি, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আরিফ হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান নান্নু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি টিপু সুলতান প্রমুখ। কুতুবপুর ইউ‌নিয়ন যুবলীগ নেতা হারুন অর র‌শিদ সাগ‌রের সঞ্চালনায় অনু‌ষ্ঠিত পু‌রো অনুষ্ঠান‌টির সার্বিক সহযোগিতায় ছি‌লেন ৯ নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. শাহজাহান, কাওছার, নজরুল, ফারুক, মিন্টু, রুহুল আমিন শাকিল, সোহেল, রাসেল, রাজু, সোহেল, সুমন, শাওন, রনি, আরমান রাব্বি ও কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাহাবুব আলম সুমন প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ