আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গোলাম দস্তগীর গাজী আমার প্রাণ প্রিয় নেতা : রফিক

গোলাম দস্তগীর গাজী

নবকুমার:

কায়েতপাড়া ইউয়িন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেছেন , গোলাম দস্তগীর গাজী আমার প্রাণ প্রিয় নেতা। তিনি আমাদের অভিভাবক। তিনি রূপগঞ্জের গণমানুষের নেতা এবং রূপগঞ্জের উন্নয়নের রূপকার। গোলাম দস্তগীর গাজীকে আমাদের বার বার দরকার।

রবিবার বিকালে মুড়াপাড়ায় নৌকার মিছিল শেষে তিনি এসব কথা বলেন।

রফিক বলেন, আমরা এক ঘরের সন্তান হয়ে আমরা আলাদা থাকতে চাই না। আমাদের মধ্যে তিন বছরের যে বিরোধ ছিলো তার সমাপ্তি ঘটাতে এসেছি । ৩০ তারিখ ১২টার মধ্যে আমরা নৌকার বিজয় নিশ্চিত করে সারা বাংলাদেশের মধ্যে রূপগঞ্জ আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রথম উপহার দিতে চাই।

তিনি বলেন, এখন থেকে বিএনপির কোন মার্কা, বিএনপির দল হয়ত রূপগঞ্জে দেখা যাবে না। আগামী নির্বাচনে আমরা প্রমাণ করে দেব গাজী সাহেবের সাথে ছিলাম আছি এবং থাকব।

রফিক গোলাম দস্তগীর গাজীর উদ্দেশে বলেন, আমরা আপনার ৪ টা সন্তান । সবাইকে সমান চোখে দেখবেন। আমাদের মধ্যে যারা দূরুত্ব তৈরী করে তাদেরকে সরিয়ে দেবেন। আমরা সারা জীবন যেন আওয়ামী পরিবারে ঐক্যবদ্ধ থাকতে পারি।

রূপগঞ্জ বাসিকে আগামী ৩০ ডিসেম্বর সারা দিন গোলাম দস্তগীর গাজীকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান রফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক,উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা,সহ-সভাপতি ইঞ্জি.শেখ সাইফুল ইসলাম,আবুল বাশার টুকু,আওয়ামীলীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

 

স্পন্সরেড আর্টিকেলঃ