আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীনগর সড়ক উদ্বোধন

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জের তারাব পৌরসভার খাদুন এলাকায় গাজীনগর -পবনকুল সড়ক উদ্বোধন করা হয়েছে। শুক্রবার ( ১৪ অক্টোবর) বিকালে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক খিদিরপুর ভায়া এ সড়ক উদ্বোধন করেন। এলাকাবাসীর উদ্দেশে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন , আওয়ামী লীগ গণমানুষের দল। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। বিরোধী দলের কথা কেউ বিশ^াস করবেন না। তারা ক্ষমতায় যাওয়ার জন্য মিথ্যাচার করছে। সবাই উন্নয়ন দেখে ভোট দেবেন। বিএনপি যতবার ক্ষমতায় ছিলো ততবার বিএনপি নেতারা লুটপাট করে গেছে।
তিনি আরও বলেন, রূপগঞ্জে আমরা বহু উন্নয়ন করেছি। কোন রাস্তার কাজ বাদ থাকবে না। আগামী নির্বাচনে রূপগঞ্জ আসনে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে আপনারা বিজয়ী করবেন।

এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য আমজাদ হোসেন, ফিরোজ ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, কাউন্সিলর হামিদুল্লাহ ,সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম মফিজসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ