আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজী টয়েজ প্লে স্টেশনের উদ্বোধন করলেন সানিয়া মাহাতাব

সংবাদচর্চা রিপোর্ট: দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান গাজী গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান গাজী টয়েজ রাজধানীর রামপুরায় চালু করেছে ‘প্লে স্টেশন’। এই প্লে স্টেশন থেকে শিশুদের জন্য সব ধরনের খেলনা বিক্রি করা হবে। শুধু তাই নয়, এই স্টোরে সোনামনিরা খেলনাগুলো দিয়ে খেলারও সুযোগ পাবে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে রামপুরা ডিআইটি সড়কে গুলজার টাওয়ারে (প্রিমিয়ার ব্যাংকের নিচে) ফিতা কেটে গাজী টয়েজ প্লে স্টেশনের শুভ উদ্বোধন করেন গাজী গ্রুপের পরিচালক ও বুয়েটের সহকারী অধ্যাপক সানিয়া বিনতে মাহাতাব। এসময় তিনি পুরো প্লে স্টেশনটি ঘুরে দেখেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গাজী গ্রুপের সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের নির্বাহী পরিচালক (ইডি) শেখ মোরশেদুল ইসলাম, গাজী টয়েজের সিএফও আনন্দ চন্দ্র নাহা, হেড অব কমার্শিয়াল দেবাশীষ সাহা, হেড অব অডিট লক্ষণ কুমার সাহা, গাজী ইন্টারন্যাশনালের সিওও আশরাফ উদ্দিন এবং গাজী পাম্পের ডিজিএম মঞ্জুর আহমেদ।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ-১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বড় ছেলে গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার স্ত্রী বুয়েটের সহকারী অধ্যাপক সানিয়া বিনতে মাহাতাব।

স্পন্সরেড আর্টিকেলঃ