আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজী গোলাম মর্তুজা পাপ্পা’র বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এর জৈষ্ঠপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা’র বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে রূপগঞ্জের একটি ভূমিদস্যু চক্র। রাজনীতির সাথে সম্পৃক্ত না হলেও আওয়ামী লীগের ছিটকে পড়া একটি অংশ ওই ভূমিদস্যু ও মাদক ব্যবসায়ী চক্রকে দিয়ে নানা ষড়যন্ত্রে নেমেছেন এই বিজনেজ আইকনের বিরুদ্ধে। পিতার পরিছন্ন রাজনীতির কাছে পরাজিত আওয়ামী লীগের একটি অংশ সরাসরি এই ষড়যন্ত্রে ইন্ধন দিচ্ছে।

গাজী গোলাম মর্তুজা পাপ্পা এই তরুণ বয়সে ব্যবসা-বাণিজ্য ও শিল্পে নিজেকে উদাহরণ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। ইতোমধ্যে তিনি যমুনা ব্যাংক লিমিটেডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি এ ব্যাংকের পরিচালক। এছাড়াও তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, গাজী গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক ও গাজী স্যাটেলাইটের পরিচালকের দায়িত্ব পালন করছেন।

স্থানীয়দের দাবি, রাজনীতির সাথে সম্পৃক্ত না হয়েও অসাধু ওই চক্রের ষড়যন্ত্রের শিকার হচ্ছেন এই তরুণ শিল্প-উদ্যোক্তা। সম্প্রতি বেশ কয়েকটি গণমাধ্যম তাঁর বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছে। ব্যবসায়িক কাজে দু’দিন আগে তিনি কানাডা গিয়েছেন। কিন্তু রোববার বাংলাদেশ প্রতিদিন ও কালের কণ্ঠ-এ তাকে নিয়ে একটি মনগড়া প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। শনিবার রাতে অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটুয়েন্টিফোরডটকম এ একই প্রতিবেদন প্রকাশ করা হয়।

এদিকে এসব প্রতিবেদনকে মিথ্যা-বানোয়াট, ভিত্তিহীন ও মানিহানীকর বলে দাবি করেছে গাজী গ্রুপ।

ওই তিনটি গণমাধ্যমে গ্রুপের পক্ষ থেকে একটি প্রতিবাদলিপি পাঠানো হয়েছে।

 

নিচে প্রতিবাদলিপিটি হুবহু দেয়া হলো-

 

বরাবর
এডিটর ইন চিফ
বাংলানিউজটুয়েন্টিফোরডটকম
মিডিয়া হাউজ, ৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আ/এ ঢাকা-১২২৯

বিষয়: প্রকাশিত সংবাদের প্রতিবাদ

 

জনাব,
আপনার সম্পাদিত বাংলানিউজটুয়েন্টিফোরডটকম এ গত ৫ আগস্ট ২০১৭, ৯টা৪৯ পিএম এ ‘রূপগঞ্জে এমপিপুত্র পাপ্পার মদদে সন্ত্রাসীদের মহড়া, আতঙ্ক’-শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে।

সংবাদে দেয়া তথ্যগুলো সম্পূর্ণ মিথ্যা-বানোয়াট ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও মানহানিকর।

প্রতিবেদনে গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে জড়িয়ে যেসব লেখা হয়েছে তা আদৌ সত্য নয়।

স্থানীয় একটি অসাধু রাজনৈতিক চক্র তাঁর পিতা নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীককে হেনস্তা করতে গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে। এরই অংশ হিসেবে প্রকাশিত সংবাদে প্রতিফলন ঘটেছে।

প্রকৃত সত্য হচ্ছে গাজী গোলাম মর্তুজা পাপ্পা রাজনীতির সাথে জড়িত নন। তিনি একজন সফল তরুণ শিল্প-উদ্যোক্তা এবং ক্রীড়ানুরাগী।

 

তিনি যমুনা ব্যাংক লিমিটেডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি এ ব্যাংকের পরিচালক। এছাড়াও তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, গাজী গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক ও গাজী স্যাটেলাইটের পরিচালকের দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি কয়েকটি শিক্ষা-প্রতিষ্ঠানের সভাপতির দায়িত্ব পালন করছেন।

 

প্রকাশিত প্রতিবেদনের কারণে গাজী গোলাম মর্তুজা পাপ্পা, তাঁর পরিবার ও প্রতিষ্ঠানের সুনাম ক্ষুন্ন হয়েছে। আমরা প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

উপরোক্ত প্রতিবাদলিপিটি আপনার সম্পাদিত অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটুয়েন্টিফোরডটকম এ প্রতিবেদনের সমমর্যাদায় প্রকাশ করে সংবাদের জন্য দু:খ প্রকাশ করবেন বলে আমরা আশা করি।

অন্যথায় আমরা আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হব।

 

স্পন্সরেড আর্টিকেলঃ