আজ বুধবার, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীর প্রচারণা তুঙ্গে

সংবাদচর্চা রিপোর্ট:
রূপগঞ্জে জমে উঠেছে নৌকার প্রচার-প্রচারণা। সারা রূপগঞ্জে মাঠে চুষে বেড়াচ্ছেন আওয়ামীলীগ সমর্থিত এমপি প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি প্রত্যেকটা ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। নৌকার ভোট চাচ্ছেন। গতকাল ২০ ডিসেম্বর বুধবার সকাল থেকে দক্ষিণ নবগ্রাম, মুশরী, জাঙ্গীর, হারিন্দা, ব্রাক্ষণখালী, পিতলগঞ্জ, শিমুলিয়া, গুতিয়াব, বাঘবের, আলমপুর, ইছাপুরা সহ রূপগঞ্জের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন মন্ত্রী। ভোটারদেরও সারা পাচ্ছেন তিনি। অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য ভোটারদের নানা প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি। সারা রূপগঞ্জে আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নৌকার মিছিলে মুখোরিত করে তুলেছে। এর আগে তিনি ২০০৮,২০১৪,২০১৮ সালে একই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তার নামে নেই কোন অনিয়ম দুনীর্তির অভিযোগ।
প্রচারণায় এসে গোলাম দস্তগীর গাজী বলেন, আমি মানুষকে ঠকানোর রাজনীতি করি না। আমার উন্নয়ন দেখে আজ রূপগঞ্জের সাধারণ জনগণ নৌকার পক্ষে মাঠে নামছে। আমি সবার সাপোর্ট পাচ্ছি। সবাই উন্নয়ন দেখে ভোট দেবেন।
তিনি আরও বলেন, নৌকা উন্নয়নের প্রতীক। কোন অপশক্তি নৌকাকে ঠেকাতে পারবে না।
এ সময় রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ছালাউদ্দিন ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ আব্দুল মোমেন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি ইমন হাসান খোকন, আওয়ামীলীগ নেতা আরাফত আলী, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল আজিজ, মহিলালীগ নেত্রী রাবেয়া আক্তার, লাকী আক্তার, আন্নি আক্তার সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এবার রূপগঞ্জে মোট ভোটার ৩ লক্ষ ৮৫ হাজার ৬শ ১৬ জন। তার মধ্যে নারী ভোটার অর্ধেকের বেশি। নারায়ণগঞ্জ ১ আসনে নারী ভোটারদের সমর্থনে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সভাপতি গোলাম দস্তগীর গাজীর স্ত্রী হাছিনা গাজী। তিনি স্বামীর পক্ষে মাঠে রয়েছেন। রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা নতুন ভোটারদের নৌকার পক্ষে আকৃষ্ট করতে দিনরাত নৌকার পক্ষে গণসংযোগ করে যাচ্ছেন। মন্ত্রীপুত্র বলেন, কেউ নৌকার সাথে বেইমানী করবেন না। নেত্রী আমার বাবাকে নৌকা দিয়ে রূপগঞ্জে পাঠিয়েছেন। আমার নেত্রীর মান রাখার জন্য মাঠে আছি, আল্লাহ ছাড়া কেউ নৌকার বিজয় ঠেকাতে পারবে না।

স্পন্সরেড আর্টিকেলঃ