আজ রবিবার, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গলাচিপা  রাস্তা সংস্কারের  উদ্বোধন, সব সময় আপনাদের পাশে আছি– খোরশেদ

গলাচিপা  রাস্তা সংস্কারণের  উদ্বোধন

গলাচিপা  রাস্তা সংস্কারণের  উদ্বোধন

সংবাদচর্চা রিপোর্ট:

নাসিক ১৩নং ওয়ার্ডের গলাচিপা এলাকার আল্লামা ইকবাল রোড সংযোগ থেকে মাসদাইর বাজার পর্যন্ত ৮০ লক্ষ টাকা ব্যয়ে আরসিসি ড্রেন ও আরসিসি রাস্তা উচু করণ কাজের উদ্বোধন করা হয়েছ।

সোমবার ১৬ জুলাই  সকাল ১১ টায় কুড়িপাড়া মোড়ে এলাকাবাসীর উপস্থিতিতে দোয়ার মাধ্যমে সংস্কার কাজ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের  ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণঞ্জ সিটি কর্পোরেশনের প্রকৌশলী  মোঃ রেজাউল, মোঃ শফিউল ইসলাম ,মোঃ শাহ আলম, আব্দুল হাই, দেলোয়ার হোসেন, মোঃ খোকন, আনোয়ার মাহমুদ বকুল, আব্দুল জলিল, হাবিবুর রহমান হাবিব, ইকবাল হোসেন ভুট্টু, এনায়েত হোসেন, আলমগীর আজিজ ইমন, ফারুক মাল, মোঃ মিঠু, মহিউদ্দিন, শওকত খন্দকার ও ঠিকাদার মোঃ আরমান ও জার্মান।

উদ্বোধন শেষে উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে কাউন্সিলর খোরশেদ বলেন, কোন ষড়যন্ত্রই আমাকে আপনাদের কাছ থেকে দূরে সরাতে পারবে না। সব সময় আমি আপনাদের পাশে আছি। যত্ন সহকারে ড্রেন ও রাস্তা ব্যবহার এবং গৃহস্থলি আবর্জনা অপসারণে তিনি এলাকাবাসীর সহায়তা কামনা করেন। দ্রুত সময়ের মধ্যে ১৩নং ওয়ার্ডে এলইডি সড়ক বাতি লাগানো হবে বলে কাউন্সিলর খোরশেদ জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ