আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে গন্ধর্বপুর মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার পার্টি অনুষ্ঠিত

গন্ধর্বপুর মানব কল্যাণ ফাউন্ডেশনের

গন্ধর্বপুর মানব কল্যাণ ফাউন্ডেশনেরসংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জে গন্ধর্বপুর মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার তারাব পৌর সভার গন্ধর্বপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ে এ ইফতার পাটি হয়।

ইফতার পটিতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তারাব পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর হোসেন আহমেদ রাজীব, ড.মাকসুদুল আলম,আকাশ , রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহ সভাপতি আবুল হাসনাত হিরা,দৈনিক সংবাদচর্চার প্রকাশক ও সম্পাদক মো: মুন্না খাঁন, স্বপন ভূইয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা শাহাবাজ,তালাত মাহমুদ নয়ন,এড. রানা,হাসান,সোহেল,আলামিন,হিরা,আব্দুল্লাহ,।

কাউন্সিলর হোসেন আহমেদ রাজীব বলেন, যে  এলাকায় যত স্বেচ্ছাসেবী সংগঠন আছে সে এলাকার জনগণ তত সচেতন । আমি গন্ধবপুর মানবকল্যাণ সংস্থার নেতাকর্মীদের পাশে আছি এবং থাকব। আমি এ সংগঠনের সফলতা কামনা করছি।

ড. মাকসুদুল আলম বলেন, মানুষ তাদের কর্মের মাধ্যমে বেচে থাকে। আমরা গন্ধবপুরবাসি মানব কল্যাণ ফাউন্ডেশনের সাথে আছি যে কোন প্রকৃতি দুযোগ এবং সামাজিক সমস্যা সমাধানে এ সংগঠনের নেতাকর্মীরা কাজ করে যাবে এটাই আমরা প্রত্যাশা করি।

আকাশ বলেন, রমজানের পবিত্রতা রক্ষায় আমাদের সবাইকে কাজ করতে হবে। সামাজিক অপরাধের বিরুদ্ধে যুব সমাজকে রুখে দাড়াতে হবে।

দৈনিক সংবাদচর্চার প্রকাশক ও সম্পাদক মুন্না খাঁন বলেন, রূপগঞ্জের মাদক ,চাঁদাবাজ ,নারী নির্যাতনের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। মানব কল্যাণ সংগঠনের নামে কোন চাঁদাবাজি করবে না। আশা করব মানবতার সেবক হয়ে তোমরা কাজ করবে। ভালো কাজ করবে আমরা তোমাদেরকে সহযোগিতা করব।

ভূলতা জেনারেল হাসপাতালের ম্যানেজার আল-আমিন বলেন,মানব কল্যাণ ফাউন্ডেশনের যে কোন সামাজিক কাজে এবং ফ্রি মেডিকেল ক্যাম্পে ভূলতা জেনারেল হাসপাতাল পাশে থাকবে।

সভায় বক্তারা ইফতার করার জন্য গন্ধবপুর মানব কল্যাণ সংগঠনের নেতাকর্মীদের ধন্যবাদ জানান।

ইফতার পাটিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,জুয়েল,কালাম,রুবেল,বাবু,শাকিব,মাসুম,সফিক,শিশির,মোস্তাফিজুর,জয়,সাব্বির,মেহেদী,আবির,আমিন খান প্রমুখ।

 

স্পন্সরেড আর্টিকেলঃ