আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খোকন সাহার গর্জন

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ মহানগর মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড.খোকন সাহা বলেছেন, যারা মসজিদ ও মন্দিরের জায়গা খান তারাই কিন্তু সাম্প্রদায়িক শক্তি। আর সেই গোষ্ঠী আমাদের দলে ঘাপটি মেরে বসে আছে, তাদের কাছ থেকে আপনাদের সচেতন থাকতে হবে। যারা সংখ্যালঘুর সম্পত্তি, দেবোত্তর সম্পত্তি খেয়েছে এবং মসজিদের জায়গা দখল করেছে তাদেরকে আপনারা নির্বাচিত করবেন না। নির্বাচন না করার জন্য অনুরোধ জানাচ্ছি।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনারে মহানগর আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রায় মেয়র আইভীকে উদ্দেশ্য করে তিনি এসব কথা বলেন । যদিও তিনি কারাও নাম উল্লেখ্য করেননি।

তিনি গর্জন দিয়ে বলেন, চ্যালেঞ্জ ছুড়ে দিলাম, যদি আপনাদের সাহস থাকে তাহলে কোথাও একটা ঘটনা ঘটানোর চেষ্টা করেন। আপনাদের হাত কেটে বাংলাদেশ থেকে বিতাড়িত করবো। নারায়ণগঞ্জ সম্প্রীতির শহর। আমরা হিন্দু-মুসলমানসহ সব ধর্মের লোক একসাথে বসবাস করি। আমরা পূজা, ঈদ সহ সকল ধর্মীয় উৎসব একত্রে পালন করি। এ সম্প্রীতিতে শকুনরা আমাদের মধ্যে ভেদাভেদ তৈরি করার জন্যে বারবার চেষ্টা করছে। শকুনদের কাছ থেকে সাবধান থাকবেন।
মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন শীলের সভাপতিত্বে ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজামের সঞ্চালনায় সমাবেশে আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনসহ প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ