আজ শুক্রবার, ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

খুব পেট ব্যাথা করতাছে, ডাক্তার পাইতাছি না

মনি ইসলাম, সংবাদচর্চা

করোনা ভাইরাস প্রতিরোধে নারায়নগঞ্জ জেলাকে সম্পূর্নরূপে অবরুদ্ধ করায় চিকিৎসকের অভাবে বিপাকে রয়েছে অসুস্থ রোগীরা। বুধবার (৮এপ্রিল) থেকে সম্পূর্নরূপে নারায়নগঞ্জ জেলাকে অবরুদ্ধ করা হয়েছে। পরবর্তী ঘোষনা না দেওয়া পর্যন্ত এই অবরুদ্ধ স্থায়ী থাকবে। ফলে কেউ অসুস্থ হলে পাচ্ছে না চিকিৎসা। আজ বুধবার সরেজমিনে দেখা গেছে এমন দৃশ্য।

এ বিষয়ে ফতুল্লা শিয়াচর এলাকার এক গর্ভবতী কুমকুম বেগম বলেন, সকাল থেকে আমার খুব পেট ব্যাথা করছে। আমার স্বামী আমাকে নিয়ে নারায়নগঞ্জ সদরে কয়েক জায়গায় নিয়ে গিয়েছিল ডাক্তার দেখাতে কিন্তু দেখাতে পারিনি। খুব পেট ব্যাথা করতাছে কিন্তু ডাক্তার পাইতাছি না। বুধবার দুপুরে এমনি এক চিত্র দেখা যায় চাষাঢ়ায়।

এদিকে জালকুড়ি থেকে অসুস্থ একজন রোগীকে ভ্যানে করে স্বজনেরা ঘুরে বেড়াচ্ছে গোটা নারায়নগঞ্জ শহরে কিন্তু কোথাও চিকিৎসক নেই, হাসপাতালও খুজেঁ পাচ্ছে না এই মূমূর্ষ রোগীর স্বজনরা।

এ বিষয়ে নারায়নগঞ্জ জেলার সিভিল সার্জন ডা. ইমতিয়াজ সংবাদচর্চাকে বলেন, আমাদের পাট ও বস্ত্র মন্ত্রী বলেছেন সব বেসরকারি ক্লিনিক গুলো খেলা রাখতে। সেজন্য তাদের পর্যন্ত পিপিই সহ প্রয়োজনী জিনিসপত্র দিয়েছি কিন্তু তারা বাড়ি থেকে বের হচ্ছে না। আমরা দেখছি কী ব্যবস্থা নেওয়া যায়! আসলে আমাদের এক সাথে অনেকটা দিক সামলাতে হচ্ছে। তাই আমরা হিমসিম খাচ্ছি।

এমআই/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ