আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খালেদার সরকার ছিল দানব : বস্ত্র ও পাট মন্ত্রী

নবকুমার: 

নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর বীর গাজী প্রতীক বলেছেন, একুশে আগস্ট গ্রেনেড হামলার সাথে খালেদা জিয়া জড়িত। ওই গ্রেনেড পাকিস্থান থেকে আনা হয়েছিলো  । যার সাথে জড়িত আছে খালেদা জিয়া। উনার নির্দেশ ছাড়া এদেশে ওই গ্রেনেড আনার ক্ষমতা কারো ছিলো না । খালেদা জিয়াকে রিমান্ডে নিলে গ্রেনেড হামলার রহস্য বেরি আসবে।

বৃহষ্পতিবার (২২ আগস্ট,৭ ভাদ্র) রূপগঞ্জ উপজেলার বেলদি বাজারে দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে  জাতীয় শোক দিবস ও ২১ শে আগস্টে নিহত সকল শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, ভুলি নাই বিএনপি জামায়াতের অত্যাচার নির্যাতন । ২০০১ সালে খালেদা জিয়ার জোট সরকার ছিল দানব। রূপগঞ্জ থেকে আমাকে গ্রেফতার করা হয়েছিলো। আন্দোলন চলাকালে তৎকালিন ওসি আমার পায়ে গুলি করেছিলো। তবু আমরা মাঠ ছেড়ে যায় নি। আমরা সবাই ঐক্যবদ্ধভাবে নেত্রীর মুক্তির জন্য আন্দোলন করেছি। বিএনপি জামায়াতের ক্যাডার বাহিনী ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত  আওয়ামী লীগের নেতাকর্মীদের পাখির মত গুলি হত্যা করেছে।

গোলাম দস্তগীর গাজী বলেন , ওয়ান ইলেভেনের সময় আমাকে ইলেকট্রিক শর্ট দেয়া হয়েছে। ফ্যানের সাথে ঝুলে আমাকে নির্যাতন করেছে। ওরা আমাকে বলেছিলো আপনি একটি শর্তে মুক্তি পাবেন। আপনি শেখ হাসিনাকে ৫ কোটি টাকা ঘুষ দিয়ে মনোনয়ন নিয়েছেন। আপনি শেখ হাসিনার নামে ৫ কোটি টাকার মামলা দেন। তখন আমি (গোলাম দস্তগীর গাজী)  তাদের বলেছিলাম আমি বঙ্গবন্ধুর সৈনিক। আমি মরে যাব তবু শেখ হাসিনার নামে মামলা দেব না।

মন্ত্রী বলেন,  বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন এ দেশকে খুদা দারিদ্র শোষণ মুক্ত সোনার বাংলা গড়ার । বঙ্গবন্ধুর সেই স্বপ্ন তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে অক্ষরে অক্ষরে পূরণ করা হচ্ছে। দেশ দুর্বার গতিতে উন্নত সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।

রূপগঞ্জে বর্তমান সরকারের আমলে রাস্তা ঘাট স্কুল কলেজের ব্যাপক উন্নয়ন হয়েছে । ভবিষ্যতে আরো হবে। আমরা এদেশের উন্নয়নের মাধ্যমে বঙ্গবন্ধুকে খুজে পাব। আমি বিভক্তির রাজনীতি কবর না। যারা আমাদের সাথে আসতে চায় তাদেরকে সাথে নিয়ে মিলে মিশে কাজ করব।

তিনি আরো বলেন, বেলদীবাজার হতে কালীগঞ্জ পর্যন্ত রাস্তার টেন্ডার হয়েছে। কায়েতপাড়া থেকে কাজ শুরু হয়েছে। রাস্তা হবে ৩০ ফুট চওড়া।

এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূইয়া,মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শেখ সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, দপ্তর সম্পাদক আব্দুল আজিজ ,দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মারফত আলী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মেজর মসিউর রহমান বাবুল, দাউদপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার , মুড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান তোফালেল, আওয়ামী লীগ নেতা  সালাউদ্দিন মেম্বার, মো: এমায়েত, মতি আকন্দ, দাউদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রফিক, সাধারণ সম্পাদক মো: আমিন রানা, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন সহ অনেকে ।

 

 

স্পন্সরেড আর্টিকেলঃ