আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ক‌রোনার মতো ভাইরাস আপনাদের ঘরেও রয়েছে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনায় সরকারের পক্ষ থেকে প্রস্তুতির কোন ঘাটতি নেই। বিএনপি অভিযোগ করছে। সবকিছুতেই তারা নন্দঘোষ, সরকারকে দোষ দিচ্ছে। তারা সবকিছুতে রাজনৈতিক ইস্যু খুঁজে এখনো তারা তাই করছে। সরকার এবিষ‌য়ে তার দায়িত্ব যথাযথভাবে পালন করে যাচ্ছে।

তিনি বলেন, আমরা বিএনপিকে অনুরোধ করবো সরকারকে দোষ চাপানোর আগে আপনারা নিজেরা নিজেদের ঘর সামলান। ক‌রোনার মতো ভাইরাস আপনাদের ঘরেও রয়েছে। নিজেদের ঘরের করোনা আপনারা প্রতিরোধ করুন।

শনিবার ( ১৪ মার্চ) দুপু‌রে ২৩, বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লী‌গের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে করোনাভাইরাস সম্পর্কিত সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচারপত্র বিলি কর্মসূ‌চি‌তে  সাংবাদিকদের প্রশ্নের জবাবে  তি‌নি এসব কথা ব‌লেন।

ওবায়দুল কাদের ব‌লেন, আজকে একনায়কতন্ত্র , স্বৈরতন্ত্র কথায় কথায় বলছেন। এসব অপবাদ আপনাদের বিরুদ্ধেই দেয়া যায়। একনায়কতন্ত্র, ফ্যাসিবাদ দেশে আপনারা কায়েম করতে চেয়েছিলেন বলে দেশের জনগণ আপনাদের প্রত্যাখ্যান করে শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র ফিরিয়ে এনেছে ।

এসময় সাবেক কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী, শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি, আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুস সোবহান গোলাপ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ