আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খাদ্য বিতরণে না.গঞ্জ সন্ধানী ক্র্যাক প্লাটুন টিম

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মাঝে মানবতার সেবায় কাজ করে যাচ্ছে মেডিকেল ও ডেন্টাল স্টুডেন্টদের সমন্বয়ে গঠিত সংগঠন সন্ধানী ক্র্যাক প্লাটুন টিম। গত ২৯ এপ্রিল থেকে জেলার বিভিন্ন স্থানে আলাদা আলাদা ভাবে কাজ করে যাচ্ছে সংগঠনের সদস্যরা।

সংগঠনের সদস্যরা জানায়, গত ২৯ এপ্রিল মদনপুরে ৪০ পরিবারের মাঝে খাদ্য বিতরণ এবং ৯ মে ফতুল্লা রেলস্টেশনে ৬৫ জনের মাঝে ইফতার বিতরন সহ বিভিন্ন সময় ত্রাণ বিতরনের কাজ চালিয়েছেন তারা।

 

সংগঠনের সদস্য এবং সৈয়দ তানভীর আহমেদ দৈনিক সংবাদচর্চাকে জানান, আমরা মেডিকেল স্টুডেন্টরা দেশের যেকোন দুর্যোগে মাঠে আছি। সন্ধানী ক্রাক প্লাটুন মানুষের ঘরে খাবার পৌঁছে দেয়ার কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে দেশের ৬৪ জেলায় টিম গঠন করা হয়েছে। আমরা করোনা বিরুদ্ধে যৌথভাবে যুদ্ধ চালিয়ে যেতে চাই। বিত্তবানদের প্রতি আহবান জানাবো যাতে সকলে সম্মিলিত ভাবে এই দুর্যোগে সকলের পাশে দাঁড়ায়। আমরা করোনা দুর্যোগের শেষ পর্যন্ত লড়াই করে যাবো। ইতিপূর্বেও আমরা রক্তদান এবং বিভিন্ন সামাজিক কাজে অংশগ্রহন করেছি।

এসকল কাজে অন্যান্যদের ভেতর আরও উপস্থিত ছিলেন টিমের সদস্য, তানজিমুল হাই রাফি, জাকিয়া ঋতু, আবদুল্লাহ আল পাভেল, মেহেদী হাসান প্রমুখ।

 

এসএএইচ

স্পন্সরেড আর্টিকেলঃ