আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘কোন জাল ভোট হবে না’

টি.আই.আরিফ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসন থেকে অংশ নিতে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, এমপি। বুধবার ২৯ নভেম্বর দুপুরে মুড়াপাড়ায় সহকারী রিটার্নিং কর্মকর্তা ফয়সাল হকের কাছে এ মনোনয়নপত্র জমা দেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, এমপি। এসময় রূপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা তাজাল্লি, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ছালাউদ্দিন ভুঁইয়া, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল হক, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ আলী, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, শেখ সাইফুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সংরক্ষিত সদস্য সীমা রানী পাল, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান উপস্থিত ছিলেন।
এর আগে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক আওয়ামীলীগের মনোনয়নে টানা ৩ বার সংসদ সদস্য নির্বাচিত হন (২০০৮,২০১৪,২০১৯)।
মনোনয়নপত্র জমা শেষে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, রূপগঞ্জের জনগণের সমর্থন নিয়ে আমি নির্বাচনে এসেছি। জনগণ আমার মূলশক্তি। কোন জাল ভোট হবে না।
তিনি আরও বলেন, উন্নয়নের শেষ নাই, আমার এলাকায় শতভাগ উন্নয়ন হয়ে গেছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাদেরকে বলে দিয়েছেন কোন ধরণের সমস্যা করা যাবে না। ফ্রি এন্ড ফেয়ার ইলেকশন হবে। যদি তোমরা কোন কিছু করো সঙ্গে সঙ্গে তোমাদেরকে বহিস্কার করা হবে। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে নির্বাচন করবো। আমরা কোন ধরণের অস্বাভাবিক কাজ করবো না। আমরা কোন জাল ভোট দেবো না। প্রত্যেকটা ভোটার তার পছন্দের প্রার্থীকে ভোট দেবে। আমরা জোর করে কোন কিছু করবো না। বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। আমি ১৫ বছর যাবত রূপগঞ্জের জনগণের সাথে আছি। জনগণের সাথে আমার সম্পর্ক গভীর।

স্পন্সরেড আর্টিকেলঃ