আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কেউ সহিংসতার চেষ্টা করলে প্রতিহত করা হবে: রাসেল আহম্মেদ

নিজস্ব প্রতিবেদক:
র‌্যাব-১১ এর ব্যাটালিয়ান অধিনায়ক (সিও) কমান্ডার রাসেল আহম্মেদ কবীর বলেছেন নির্বাচন পরিবর্তী সহিংসতা ও বিশৃংখলা রোধে নারায়ণগঞ্জ সহ সাতটি জেলায় র‌্যাবের টহল অব্যাহত রয়েছে ।

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় শহীদ মিনারে প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

তিনি আরো জানান, মঙ্গলবার সকাল থেকে নারায়ণগঞ্জ জেলা শহর সহ বিভিন্ন উপজেলা ও পাড়া-মহল্লায়   র‌্যাব সদস্যরা টহল দিচ্ছে। এ ছাড়া নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, কুমিল্লা, চাঁদপুর, লক্ষীপর ও নোয়াখালী সহ সাতটি জেলায় রাবের এ তৎপরতা অব্যাহত রয়েছে। নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী আগামীকাল ২ জানুয়ারী পর্যন্ত র‌্যাবের বিশেষ টিম দায়িত্ব পালন করবে। এ সময়ের মধ্যে কেউ নাশকাতা ও সহিসতা সৃষ্টির চেষ্টা করলে র‌্যাব কঠোরভাবে দমন করবে এবং যথাযথ ব্যবস্থা নেবে বলে তিনি হুশিয়ারী দেন।

প্রেস ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন র‌্যাব-১১ সিনিয়র সহকারি পরিচালক আলেপ উদ্দিন, সহকারি পরিচালক জসিম উদ্দিন, নাজমুল হোসাইন, মোস্তাফিজুর রহমানসহ অনান্য কর্মকর্তারা।
একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করতে গত ২৬ ডিসেম্বর থেকে র‌্যাব-১১ ব্যাটালিয়ান ছয়টি জেলা সহ নারায়ণগঞ্জের পাচঁটি উপজেলায় ভাগ হয়ে বিশেষ দায়িত্ব পালন করে আসছে।

স্পন্সরেড আর্টিকেলঃ