আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইমানের কসম কেউ নৌকার সাথে বেইমানী করবেন না : হাছিনা গাজী

কেউ নৌকার সাথে বেইমানী

নবকুমার: রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী রূপগঞ্জ বাসির উদ্দেশে বলেছেন, নৌকা স্বাধীনতা এবং উন্নয়নের প্রতীক।
আপনার কেউ নৌকার সাথে বেইমানী করবেন না। নৌকা আপনাদের গ্যাস দিয়েছে, পানি দিয়েছে , স্কুল কলেজ সরকারীকরণ করেছে। শীতলক্ষ্যা সেতু ও ভুলতা ফ্লাইওভার দিয়েছে। আপনাদের ইমানের কসম কেউ নৌকার সাথে বেইমানী করবেন না।নৌকা হারলে আপনাদের উন্নয়ন হবে না। শেখ হাসিনা হেরে যাবে।

বৃহষ্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার শেষ দিনে তারাবতে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

তারাব পৌর বাসির উদ্দেশে হাছিনা গাজী বলেন, গোলাম দস্তগীর গাজী যদি আপনাদের সাথে ভুল করে থাকে ক্ষমা করে দিবেন। যদি আমি হাছিনা গাজী আপনাদের মেয়র হিসাবে বিন্দুমাত্র উপকার করে থাকি তাহলে আগামী ৩০ ডিসেম্বর সারা দিন আপনারা গাজী সাহেব কে নৌকায় ভোট দিবেন । আমি আপনাদের কাছে শেখ হাসিনার নৌকার ভোট ভিক্ষা চাচ্ছি।

তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, নির্বাচনকে বানচাল করতে বিএনপি জামায়াত ষড়যন্ত্র করছে। ওদের ষড়যন্ত্র রাজপথে থেকে রুখে দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক,যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন , তারাত পৌর আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ