আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্ষমতার অপব্যবহার, দুর্নীতির মামলায় কুতুবদিয়া থানার ওসি কারাগারে

কুতুবদিয়া থানার ওসি কারাগারে

কুতুবদিয়া থানার ওসি কারাগারে

নবকুমার :

কক্সবাজারের কুতুবদিয়া থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও ফেনী জেলার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের  পরিদর্শক মো. আলতাফ হোসেনকে দুর্নীতির অভিযোগে  কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার ১৯ জুন  দুপুর ১২টায় আলতাফকে কক্সবাজার কারাগারে পাঠানোর নির্দেশ দেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মীর শফিকুল আলম।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী আবদুর রহিম জানান, ২০১৪ সালের ২০ জুলাই কুতুবদিয়া থানার তৎকালীন ওসি আলতাফ হোসেন ও উপপরিদর্শক (এসআই) এ বি এম কামাল উদ্দিনের বিরুদ্ধে কক্সবাজারের বিশেষ জজ আদালতে ঘুষ গ্রহণ, ক্ষমতার অপব্যবহার ও দুর্নীতির অভিযোগে মামলা করেন কুতুবদিয়ার ইস্কান্দার মির্জার স্ত্রী জামিলা আকতার।

মামলাটি দুদককে তদন্তের নির্দেশ দেন আদালত।  দীর্ঘ তদন্ত শেষে ২০১৭ সালের ১৫ মার্চ এই আলতাফ ও কামালের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন দুদকের তদন্ত কর্মকর্তা অজয় ঘোষ।

এরপর দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। ওই পরোয়ানার পরিপ্রেক্ষিতে আলতাফ হোসেন আজ কক্সবাজারের আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। শুনানি শেষে আদালত তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

স্পন্সরেড আর্টিকেলঃ