আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কাউন্সিলর ফারুকের অস্ত্রের লাইসেন্স বাতিলের দাবী

নিজস্ব প্রতিবেদক:
নাসিক ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ওমর ফারুকের অস্ত্রের লাইসেন্স বাতিলের দাবী জানিয়েছেন ভুক্তভোগীরা। অবৈধ ভাবে বিভিন্ন স্থানে লাইসেন্সকৃত অস্ত্র প্রদর্শন করে ইতিপৃর্বে বিতর্কিত হয়েছেন কাউন্সিলর ফারুক। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে ২৭ নং ওয়ার্ড কাউন্সিলরকে মারধর ও লাইসেন্সকৃত অস্ত্র দিয়ে হুমকি দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ওমর ফারুক।

সিদ্ধিরগঞ্জে কয়েকটি ঘটনাতেও কাউন্সিলর ওমর ফারুক অস্ত্র দিয়ে হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগীদের দাবী নাসিক ১ নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুকের লাইসেন্সকৃত অস্ত্রটি বাতিল করা হোক।

অন্যথায় যে কোন মূহুর্তে ফারুকের অস্ত্রে দ্বারায় যে কোন বড় ধরনের ঘটনা ঘটতে পারে বলে আশংকা করছে তারা। তারা আরো বলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক এবং নারায়ণগঞ্জ পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছি। সচেতন মহলের দাবী লাইসেন্সকৃত অস্ত্র যদি কেউ বেআইনি ভাবে নিজের স্বার্থে যখন তখন ব্যবহার করে তাহলে সেইটি সাধারন মানুষের জন্য আতংকস্বরুপ। এর প্রতিকার হওয়া দরকার।

তাহলে জনমনে শান্তি ফিরে আসবে। এলাকা মানুষের স্বস্তি ফিরিয়ে আনতে এ ঘটনার যেন পুণরাবৃত্তি না হয় সে দিকে সবার খেয়াল রাখা উচিৎ। এ ব্যাপারে আইন প্রশাসনকে মূখ্য ভুমিকা পালন করতে হবে। প্রথম পদক্ষেপ হিসেবে অস্ত্র মহড়াকারীদের অস্ত্রের লাইসেন্স বাতিল করাটাই সঠিক হবে বলে মনে করেন সচেতন মহল।

স্পন্সরেড আর্টিকেলঃ