আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কর্মসংস্থান হলে চনপাড়াবাসী এগিয়ে যাবে: বজলু

সংবাদচর্চা রিপোর্ট: মু‌জিব ব‌র্ষের আহবান, যুব কর্মসংস্থান” এই শ্লোগানে রূপগঞ্জের চনপাড়ায় ভ্রাম্যমান রাজস্ব প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার ( ২১ জানুয়ারি) সকালে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এবং গাজী গ্রু‌পের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার নির্দেশনায় চনপাড়া এলাকায় সেতুবন্ধন পাঠশালা অ‌ডি‌টো‌রিয়া‌মে রূপগঞ্জ উপ‌জেলা যুব উন্নয়ন অ‌ধিদপ্তরের উ‌দ্যো‌গে এবং একশন এইড বাংলা‌দেশের সহ‌যোগীতায় এ প্র‌শিক্ষন কো‌র্সের উ‌দ্বোধন করা হয়। রূপগঞ্জ উপ‌জেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাসুদ মজুমদা‌রের সভাপ‌তি‌ত্বে সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা যুব উন্নয়ন অ‌ধিদপ্তরের উপপ‌রিচালক এ‌কেএম শাহ‌রিয়ার রেজা, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রা‌সেলনগর ( প্রস্তাবিত) ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সাধারন সম্পাদক মোহাম্মদ বজলুর রহমান। এসময় উপস্থিত ছিলেন চনপাড়া ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কের মে‌ডি‌কেল অ‌ফিসার ডাক্তার নুসরাত কা‌দির, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন ম‌হিলালী‌গের সভাপ‌তি নাজমা খান, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন স্বেচ্ছা‌সেবকলী‌গের সাধারন সম্পাদক আবু বকর সি‌দ্দিক, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন ছাত্রলী‌গের সাধারন সম্পাদক স্বর্ণালী আক্তারসহ অ‌নে‌কে। অনুষ্ঠা‌নে রান্না বিষয়ক প্র‌তি‌যোগীতায় বিজয়ী‌দের মা‌ঝে পুরস্কার বিতরন করা হয়।

এসময় বজলুর রহমান বলেন, চনপাড়াবাসীর কর্মসংস্থান হলে এগিয়ে যাবে। আমরা সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমাদের সন্তানদের জন্য বিভিন্ন প্রশিক্ষণের ব্যবস্থা করা হচ্ছে। যার মাধ্যমে তারা দক্ষতা অর্জন করছে । প্রশিক্ষণের মাধ্যমেই কর্মসংস্থানের সুযোগ বাড়বে। সবাই কাজ করে খাবে। আমাদের বেকার সমস্যা কমে আসবে। চনপাড়া এগিয়ে যাবে।

তিনি বলেন, নারীদের কর্মসংস্থান হলে নারী নির্যাতন কমে আসবে। চনপাড়াবাসীর শান্তি মানে আমার শান্তি। চনপাড়ার উন্নয়নে মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বেই আমরা চনপাড়ার সকল সমস্যা দূর করব।

স্পন্সরেড আর্টিকেলঃ