আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনা প্রতিরোধে সচেতনাতামূলক প্রচারপত্র বিলি

নিজস্ব সংবাদদাতা
‘মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ নারায়ণগঞ্জ’ এর উদ্যোগে মহামারী করোনার সংক্রমন থেকে সুরক্ষা পেতে জনবহুল এলাকাগুলোতে সচেতনতামূলক প্রচারপত্র বিলি করা হয়েছে। রোববার (২২ মার্চ) নারায়ণগঞ্জ কালিরবাজার এলাকায় ফ্রেন্ডস্ মার্কেটে প্রচারপত্র বিলি ও প্রচারণা করা হয়। সেই সাথে জনসাধারণ ও মার্কেটের ব্যবসায়ীদের করোনা ভাইরাসে আতংকিত না হয়ে সচেতন হওয়ার আহবান জানানো হয়।

উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ এর আহবায়ক বদরুল হক বলেন, করোনা থেকে সুরক্ষা পেতে আপনি সচেতন হলে প্রথমত আপনার পরিবার সুরক্ষিত থাকবে, আর আপনি আমি সাবধানতা অবলম্বন করলে গোটা সমাজ মৃত্যু আতংক থেকে বেঁচে যাবে । তিনি আরও বলেন, আপনার আমার একটু অসতর্কতা তছনছ করে দিতে পারে আমাদের পরিবার ও সমাজকে। জনবহুল জায়গায় মাস্ক ব্যবহার করতে অনুরোধ করেন ফ্রেন্ডস্ মার্কেটের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন রোকন। এ সময় দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আরিফ দিপু বলেন, আমরা হাঁচি-কাশি দেয়ার সময় সাবধানতা অবলম্বন করবো।

এসময় উপস্থিত ছিলেন ফ্রেন্ডস্ মার্কেট ব্যবসায়ী সমিতির দপ্তর সম্পাদক সঞ্চয় রায়, সদস্য ওমর ফারুক, ব্যবসায়ী বরকতউল্লাহ্, ব্যবসায়ী মিজান ও মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ নারায়ণগঞ্জ এর সদস্যবৃন্দ।

এসএমআর/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ