আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কন্ঠ শিল্পী আঁখি আলমগীরের নতুন চমক

কন্ঠ শিল্পী আঁখি

বিনোদনচর্চা:

সারা বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। তিনি নায়ক আলমগীরের কন্যা।  ইতিমধ্যে তিনি শ্রোতাদের বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন। বর্তমানেও তিনি গান নিয়ে ভীষণ ব্যস্ত। স্টেজ শো, প্লেব্যাক, অডিও গান, মিউজিক ভিডিও নিয়ে সরব এ তারকা। সম্প্রতি দক্ষিণ কোরিয়া সফর শেষে দেশে ফিরেছেন আঁখি। কোরিয়াতে গিয়েছিলেন শো করতে।

আঁখি বলেন, কোরিয়া গিয়েছিলাম শো করতে। এবার সঙ্গে দুই কন্যাকে নিয়ে গিয়েছিলাম। শো এর পর আমরা তিনজন মিলে বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছি। বিভিন্ন ঐতিহাসিক স্থানেও গিয়েছি। খুব ভালো একটি সময় পার করেছি। আসলে সব সময় এত ব্যস্ত থাকতে হয় যে, দুই মেয়েকে নিয়ে খুব বেশি ঘোরার সময় মিলে না। তাই এবারের সফরটাকে কাজে লাগালাম।

এদিকে আঁখির সর্বশেষ গান ছিল ‘টিপ টিপ বৃষ্টি’। আসিফ আকবরের সঙ্গে গাওয়া এ দ্বৈত গানটি এরই মধ্যে বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছে। পাশাপাশি এর মিউজিক ভিডিওতে রোমান্টিক আসিফ ও আঁখিকে আবিষ্কার করা গেছে। তারই ধারাবাহিকতায় নতুন আরও কিছু চমক নিয়ে আসছেন তিনি। এর মধ্যে আসিফের সঙ্গে তিনি গেয়েছেন আরও একটি গান। গানের নাম ‘ওরে পাখি’। সুহৃদ সুফিয়ানের কথায় এর সুর ও সংগীত করেছেন জুয়েল মোর্শেদ। আর এর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন চন্দন চৌধুরী। এখানেও আসিফ-আঁখি জুটির রসায়ন দর্শকরা উপভোগ করতে পারবেন।

অন্যদিকে চলতি প্রজন্মের গায়ক স্বপ্নিল সজিবের সঙ্গে একটি দ্বৈত গানও নিয়ে আসছেন তিনি। এর বাইরে আরও কয়েকটি একক ও দ্বৈত গান নিয়ে খুব শিগগিরই হাজির হচ্ছেন আঁখি।

এ বিষয়ে তিনি বলেন, আসলে নতুন ও ভিন্নধর্মী গান গাইতে ভালো লাগে। একটা চ্যালেঞ্জ থাকে তার ভেতর। তারই ধারাবাহিকতায় এবার কয়েকটি গানে কণ্ঠ দিলাম। এই প্রতিটি গানই শ্রোতাদের জন্য আমার পক্ষ থেকে নতুন চমক হিসেবে থাকবে। আমার বিশ্বাস গানগুলো ভালো লাগবে সবার।

এদিকে এর বাইরে আঁখি প্লেব্যাকেও নিয়মিত কণ্ঠ দিচ্ছেন। সর্বশেষ নায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ সিনেমাতে কিংবদন্তিু সংগীতশিল্পী রুনা লায়লার সুরে একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। সামনেও কয়েকটি নতুন সিনেমার গানে কণ্ঠ দেয়ার কথা জানান আঁখি।

স্পন্সরেড আর্টিকেলঃ