আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ওরা গরু চোর

সংবাদচর্চা রিপোর্ট:

আড়াইহাজারে চুরি হওয়া ৫ গরু চোরকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে গাজীপুর জেলার কালিয়াখোর এলাকা থেকে তাদের গ্রেফতার করেছে আড়াইহাজার থানা পুলিশ । গ্রেফতারকৃতরা হলেন গাইবান্ধা জেলার গোপিন্দগঞ্জ থানাধীন কালিতলা দূর্গাপুর এলাকার লফিত সর্দারের ছেলে মঈনুল (২১), একই থানাধীন বকচর (কামারদহ) এলাকার বিল্লাল হোসেনের ছেলে খলিলুর রহমান শামীম (২৫), বোচারদও এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে মানিক (২৮),মাদারদহ এলাকার গোলজার রহমান বেপারীর ছেলে ফারুক (২১) ও রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন রামরায়ের পাড়া এলাকার বাদশা মিয়ার ছেলে রঞ্জু (২৮)।

গ্রেফতারের বিষয়টি সংবাদচর্চাকে নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম। তিনি জানান, আসামিরা প্রকৃত গরু চোর। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। রবিবার তাদের নারায়ণগঞ্জ কোর্টে চালান করে দেয়া হবে।

জানান গেছে গত ১৬ ফ্রেরুয়ারি লেঙ্গুরদী এলাকার আনিছুর রহমান ভূঁইয়া আড়াইহাজার থানায় একটি গরু চুরির মামলা করেন। মামলা  ৯ ব্যক্তির নাম উল্লেখ্য করেন । আনিছুর রহমান ভূঁইয়া জানান, ১৬ ফ্রেরুয়ারি রাতে তার বাড়িতে গোয়াল ঘরের দরজার তালা ভেঙে বিভিন্ন আকারের ১১টি গরু চোরি করে নিয়ে যায়।

স্পন্সরেড আর্টিকেলঃ