আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এসটি আলমগীরকে বন্দর পঞ্চায়েত কমিটির ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলড়ি,কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের(রেজিষ্ট্রেশন নং ২৫৫৮)নবনির্বাচিত সহ সভাপতি এসটি আলমগীর সরকারকে নাসিক ২২ নং ওয়ার্ডের আমিন আবাসিক এলাকার মসজিদ ও পঞ্চায়েত কমিটির পক্ষে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। শুক্রবার (৭ আগষ্ট) রাতে আমিন পঞ্চায়েত কমিটির কার্যালয়ে এ শুভেচ্ছা জানানো হয়।

এসটি আলমগীর সরকার বলেন,শ্রমিক ইউনিয়নের পাশাপাশি সদর থানা যুবলীগের দায়িত্ব পালন করে যাচ্ছি। নারায়ণগঞ্জ সদর থানা যুবলীগ সভাপতি সালাউদ্দিন আহমেদ ইন্তেকাল করায় ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন উল্লেখ করে তিনি বলেন,অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি তার জন্য আপনারা আমার জন্য দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন, আমিন আবাসিক এলাকার মসজিদ ও পঞ্চায়েত কমিটির সভাপতি মো. মোজাম্মেল হক, মসজিদ কমিটির সহ-সভাপতি মো. ইব্রাহীম সরকার, মো. জিয়াউদ্দীন, সাধারণ-সম্পাদক শাহজাহান, সহ-সম্পাদক মো. মাহাবুব, অর্থ-সম্পাদক জাহাঙ্গীর সরকার, পঞ্চায়েত কমিটির সাধারণ-সম্পাদক মো. লুৎফর রহমান, সহ-সম্পাদক শাহাজালাল খান কাজল, সাংগঠণিক সম্পাদক মো. মিলটন। আরো উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির সহ-অর্থ-সম্পাদক মো. আফজাল, হান্নান, বাবু, নকিব, শাওন, জোবায়ের, শাহীন সরকার, সিরাজ মিয়া, গুলজার হোসেন, রোবেল প্রধান, নূর মোহাম্মদসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ

স্পন্সরেড আর্টিকেলঃ