আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এমপি গাজীর বিরুদ্ধে আনা অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত : বিসিবি

এমপি গাজীর বিরুদ্ধে আনা

এমপি গাজীর বিরুদ্ধে আনা

সংবাদচর্চা রিপোর্ট:

গোলাম দস্তগীর গাজী বাংলাদেশের রাজনীতির এক উজ্জ্বল নক্ষত্রের নাম । তিনি বিসিবির সাবেক সফল পরিচালক। তিনি আওয়ামলীলীগের একজন জনপ্রিয়  সংসদ সদস্য। গতকাল বাংলাদেশ প্রতিদিনে “পূর্বাচলে স্টেডিয়ামের জমি দখল এমপি গাজীর” শিরোনামে প্রকাশিত সংবাদটি মিথ্যা এবং ষড়যন্ত্রের অংশ।

পূর্বাচলে প্রস্তাবিত ক্রিকেট স্টেডিয়ামের জমি দখল হয়ে গেছে বলে একটি খবর নাকচ করে দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

তিনি বলেছেন, আমাদের পূর্বাচলের জমিটা এখনো বুঝেই পাইনি, তাই সে জমি দখল বা এ ধরনের বিষয় এমূহূর্তে আমাদের বিবেচনায় নেই। আর এই অভিযোগকে সঠিক এবং বিশ্বাসযোগ্য বলেও মনে করছি না।

বিসিবির হাজার কোটি টাকা মূল্যের জমি মার্কেটের নামে দখল হয়ে গেছে এমন একটি বানোয়াট খবর দেশের একটি সংবাদপত্রে প্রকাশিত হওয়ার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হন বিসিবি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

তিনি বলেন, ‘গাজী গোলাম দস্তগীর সাহেব অনেক দিন ধরে ক্রিকেটের সাথে সম্পৃক্ত রয়েছেন। গাজী গ্রুপ দেশের ক্রিকেটের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে। গাজী সাহেবের বিরুদ্ধে  আনা অভিযোগ মিথ্যা ।”

এদিকে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার খবরে  গোলাম দস্তগীর গাজী এমপির বিরুদ্ধে আনা এই অভিযোগকে উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক বলে মনে করছে বিসিবিসহ সংশ্লিষ্ট সকল মহল।

বিসিবি’র প্রধান নির্বাহী আরও বলেন, প্রতিবেদনে যেহেতু বিসিবি প্রসঙ্গ এসেছে, সুতরাং এ বিষয়ে নিজেদের অবস্থানটা পরিষ্কার করতে চাই।

তিনি বলেন, ‘গণপূর্ত মন্ত্রণালয় বা রাজউক যেহেতু আমাদের জমিটা বুঝিয়ে দেয়নি, সেটি দেওয়ার পর আমরা পরবর্তী কার্যক্রম গ্রহণ করব এবং আমাদের পরিকল্পনা অনুযায়ী পরবর্তীতে কাজ করব।’

নিজাম উদ্দিন চৌধুরী সুজন আরও বলেন, এই মুহূর্তে বাংলাদেশের অফিসিয়াল ব্রডকাস্ট পার্টনার গাজী টেলিভিশন। গাজী গোলাম দস্তগীর এমপিও বিসিবির পরিচালকসহ নানা ভূমিকায় সক্রিয় ছিলেন ও আছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ