আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার তৈমূরের গণভোজ

এবার আচরণবিধি লঙ্ঘণ করে ভুড়িভোজ করিয়েছেন নারায়ণগঞ্জ—১ আসনের তৃণমূল বিএনপির প্রার্থী তৈমূর আলম খন্দকার। সোমবার বিকেলে উপজেলার ভোলাব পূবেরগাঁও এলাকার জনৈক মনছুর মোল্লার বাড়িতে উঠান বৈঠকের পর এই গণভোজের আয়োজন করেন তিনি।

এসময় তৈমূর এবং তার সহধর্মীনি গণভোজে উপস্থিত ছিলেন। নিজের পক্ষে ভোট টানতে তৈমূরের ওই গণভোজের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে।

এর আগে একই আসনের কেটলি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়া উপজেলার ইছাপুরা এলাকার একটি মাঠে পথসভা শেষে ভোটারদের গণভোজ করান। এ নিয়ে আওয়ামী লীগের প্রার্থী অভিযোগ করলেও দৃশ্যমান কোনো ব্যবস্থা নিতে দেখা যায়নি।

এর মাঝেই সোমবার তৃণমূল বিএনপির প্রার্থী তৈমূর আলম খন্দকারও আচরণবিধি লঙ্ঘন করে গণভোজের আয়োজন করেছেন।

এদিকে, গণভোজের বিষয়ে জানতে তৈমূর আলম খন্দকারের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। তাই এই বিষয়ে তার পক্ষ থেকে কোনো ব্যাখ্যা বা প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এদিকে, আচরণবিধি লঙ্ঘন করে ভোটারদের গণভোজন করার বিষয়ে কেন ব্যবস্থা নেয়া হচ্ছে না তা জানতে চাইলে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার আহসান মাহমুদ রাসেল জানান, ‘তৃণমূল বিএনপির প্রার্থী তৈমূর আলম খন্দকার ভোটারদের গণভোজ করিয়েছে কিনা— তা আমার জানা ছিল না। এই বিষয়ে এখনো পর্যন্ত কেউ কোনো অভিযোগও দেয়নি। যেহেতু এখন জানতে পেরেছি, সেহেতু খেঁাজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

স্পন্সরেড আর্টিকেলঃ