আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার ক্ষমতায় গেলে রূপগঞ্জ হবে মেগা সিটি : এমপি গাজী

নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক রূপগঞ্জ বাসির উদ্দেশে বলেছেন, আপনাদের গ্যাস দিয়েছি বিদ্যুৎ দিয়েছি পানি দিয়েছি । মুড়াপাড়া হাই স্কুল এবং কলেজ কে সরকারিকরণ করা হয়েছে। মুড়াপাড়া সেতু এবং ভূলতা ফ্লাইওভার নির্মাণ হয়েছে। যার সুফল ইতোমধ্যে আপনারা ভোগ করছেন। কিছু কাজ উদ্বোধনের অপেক্ষায় রয়েছে। সুতারাং আগামী নির্বাচনে আপনারা নৌকায় ভোট দিবেন। এবার ক্ষমতায় গেলে রূপগঞ্জ আধুনিক বিজ্ঞান প্রযুক্তি নির্ভর মেগা সিটি হিসেবে গড়ে তোলা হবে। ঢাকা এবং রূপগঞ্জের মধ্যে কোন পার্থক্য থাকবে না।

শনিবার মুড়াপাড়া এলাকার মঙ্গলখালি মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, বিএনপির প্রার্থীরা জনবিচ্ছিন্ন মিথ্যাচার করছে। ওরা নির্বাচন চায় না। ওরা চায় মানুষের রক্ত।

তিনি আওয়ামীলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, যারা ২০১৪ সালের নির্বাচনে যারা মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করেছিলো সেই আগুন সন্ত্রাসীরা এবার নির্বাচনের মাঠে নেমেছে। ওদের কে রূপগঞ্জের মাটি থেকে বিতাড়িত করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত সবাইকে  ঐক্যবদ্ধভাবে মাঠে থাকতে হবে।

উন্নয়নের ধারাব অব্যাহত রাখতে রূপগঞ্জ বাসিকে আগামী ৩০ ডিসেম্বর সারা দিন নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই,রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূইয়া, আওয়ামীলীগ নেতা জব্বার মেম্বার ,আজমত আলী, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল হোসেন আলমাছসহ স্থানীয় নেতৃবৃন্দ।