আজ শুক্রবার, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এক সাথে শান্তির পায়রা উড়ালেন এমপি গাজী ও শাহজাহান চেয়ারম্যান

রূপগঞ্জ প্রতিনিধি: হাস্যোজ্জল মুখে এক সাথে শান্তির পায়রা উড়িয়ে নিজেদের মধ্যকার সম্পর্কের উন্নতির বিষয়টি জানান দিলেন রূপগঞ্জ উপজেলার সাংসদ গোলাম দস্তগীর গাজী ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূইয়া।

রবিবার দুপুরে উপজেলার মঙ্গলখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ নির্বাচন কমিশন সচিব হেলালউদ্দিন আহমদ এর সাথে সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া একসাথে হাস্যোজ্জল মুখে পায়রা উড়িয়ে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদের উদ্বোধন করেন।

এসময় এমপি গাজীও চেয়ারম্যান শাহজাহান তাদের পূর্বের ভেদাভেদ ও বিরোধ ভুলে পরস্পরের মধ্যে ঐক্যের সুর তুলেন। তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে ঐক্যবদ্ধ হয়ে এক সাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

উল্লেখ্য যে; গত ৫ই জানুয়ারির র্নিবাচনে উপজেলা আওয়ামীলিগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূইয়া দলের বিরূদ্ধে বিদ্রোহী প্রার্থী দাড় করিয়ে নির্বাচন করান। কিন্তু গোলাম দস্তগীর গাজীর জনপ্রিয়তার কাছে প্রায় লক্ষাধিক ভোটের ব্যবধানে পরাজিত হয় বিদ্রোহী প্রার্থী। একপর্যায়ে শাহজাহান চেয়ারম্যান দলের বিরোধীতা করায় তৃণমূল নেতাকর্মীদের তোপের মুখে অনেকটাই রাজনীতির মাঠ থেকে ছিটকে পড়েন। পরবর্তীতে কিছুটা সময় রূপগঞ্জের হাইজিং ব্যাবসায়ী ও জমি দখলদারদের সহায়তায় রাজনীতিতে ফেরার চেষ্টা করলেও সুবিধা হয়নি।

অপরদিকে জনপ্রিয়তায় শীর্ষে থাকায় গোলাম দস্তগীর গাজী ২য় বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হবার পর অনেকটাই কোনঠাসা করে দিয়েছেন ভুমিদস্যু হাইজিং ব্যাবসায়ী ও জমি দখলদারদের। যার ফলে শাহজাহান চেয়ারম্যান অনেকটা নিরুপায় হয়ে পরেছিলেন। তবে দীর্ঘদিন পর তাদের দুজনকে একসাথে হতে দেখে রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন আগামী নির্বাচনে গোলাম দস্তগীর গাজী ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া একসাথে নির্বাচনী মাঠে নৌকা প্রতীকের পক্ষে কাজ করবেন।

স্পন্সরেড আর্টিকেলঃ