আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নেতৃত্বের যোগ্যতা অর্জন করেছে বাংলাদেশ : এলজিআরডি মন্ত্রী

সংবাদচর্চা রিপোর্ট:
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন , বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি সুখী সমৃদ্ধ দেশ গড়ার জন্য সারাজীবন লড়াই সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধু যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছিলেন তা বাস্তবায়ন করে যেতে পারেননি। এক সময় এ দেশকে অসম্ভব দারিদ্র দেশ হিসেবে মনে করা হতো। বর্তমান সরকারের আমলে দেশ দারিদ্র মুক্ত হচ্ছে।
তিনি বলেন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে। বিদ্যুতের উৎপাদন বৃদ্ধি পেয়েছে। দেশে শিল্পকারখানা প্রতিষ্ঠিত হচ্ছে। মানুষের কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে। শিক্ষাখাতে বিপ্লব ঘটেছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ধারাবাহিকতায় বাংলাদেশ আজ উন্নয়নের নেতৃত্ব দেয়ার যোগ্যতা অর্জন করেছে।
গতকাল সকালে রূপগঞ্জ উপজেলার দড়িকান্দি (এলজিইডি) স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়নাধীন গাজী সেতুর উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শন শেষে এক মতবিনিময় সভায় তাজুল ইসলাম এসব কথা বলেন। এর আগে তিনি সেতুর বিভিন্ন কাজ ঘুরে দেখেন। মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, নারায়ণগঞ্জ ২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, জেলা প্রশাসক জসিম উদ্দিন। এসময় আরো উপস্থিত ছিলেন, এলজিআরডি সচিব হেলাল উদ্দীন, তারাব পৌর সভার মেয়র হাছিনা গাজী, প্রধান প্রকৌশলী (এলজিইডি) সুশংকর চন্দ্র আচার্য্য, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, ওসি মাহমুদুল হাসান, সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম ,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, আওয়ামী লীগ নেতা আনছার আলী, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলী, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন সহ অনেকে।

 

 

স্পন্সরেড আর্টিকেলঃ