আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইসলামী ছাত্রসেনার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন

ঈদ সামগ্রী বিতরন

ঈদ সামগ্রী বিতরন

 

নিজস্ব প্রতিবেদক:
ইসলামী ছাত্রসেনা বন্দর থানা নারায়নগঞ্জ এর উদ্যোগে ঈদ-সামগ্রী বিতরন করা হয়েছে গরীব ও দুঃস্থদের মাঝে। ইসলামী ছাত্রসেনা বন্দর থানা এর সভাপতি মোঃ রাব্বী হাসান হৃদয় এর সভাপতিত্বে শুক্রবার (১৫ জুন) সকাল- ১১ঘটিকায় বন্দরে (সাবেক কদম রসূল পৌরসভা সংলগ্ন) ইসলামী ছাত্রসেনা বন্দর থানা কার্যালয়ে ঈদ সামগ্রী বিতরন করা হয়।
উক্ত ঈদ-সামগ্রী বিতরন অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মোঃ রাহাত হাসান রাব্বী, সভাপতি, ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ জেলা।
প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন- ইসলাম মানবতার ধর্ম। ইসলাম শিক্ষা দেয় সুখে দুঃখে এক ভাই অপর ভাই এর পাশে দাড়ানোর। আজ সমাজ থেকে ইসলামের অনুশাসন উঠে যাওয়ার ফলে মানুষের মাঝে যেই মানবতা ভ্রাতৃত্ববোধ তা হারিয়ে যাচ্ছে দিন দিন। একজন অসহায় গরীব দুঃখী যেই ধর্মের মানুষ হোক না কেনো সুখে দুঃখে তার পাশে দাঁড়ানো আমাদের মানুষ হিসেবে তো বটেই একজন মুসলিম হিসেবে দায়িত্ব। সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানাবো আপনারা অসহায় মানুষের পাশে দাড়ান এবং সঠিকভাবে যাকাত দান করুন তাহলে আমাদের দেশের ধনী গরীবের যে বৈষম্য আছে তা থাকবেনা। আজকে আমরা যাকাত সঠিকভাবে আদায় করিনা বলেই আজ সমাজে ধনী গরীবের মধ্যে এত বৈষম্য, এর একমাত্র কারন কুরআন-সুন্নাহভিত্তিক যেই সমাজব্যবস্থা তা থেকে আমরা বহুদুরে। আজ ছাত্রসমাজে হিংসা বিদ্বেষ ছড়িয়ে আছে, ইসলামী ছাত্রসেনা হিংসা বিদ্বেষ এবং সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে গিয়ে সমাজে রাসূলেপাক সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর আদর্শের রাজনীতি ছাত্রদের মাঝে ছড়িয়ে দিচ্ছে। সকলের প্রতি আহবান থাকবে কুরআন-সুন্নাহ ভিত্তিক সমাজ ও রাষ্ট্র কায়েমে ইসলামী ছাত্রসেনায় যোগ দিন। উক্ত ঈদ-সামগ্রি বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ জেলার সিনিয়র সহ-সভাপতি,মোঃ নোমান, মোঃ রিদওয়ানুল ইসলাম নিবির, সাধারন-সম্পাদক ইসলামী ছাত্রসেনা নাঃগঞ্জ জেলা, মোঃ নূরে আলম প্রচার সম্পাদক, ছাত্রসেনা নাঃগঞ্জ জেলা, ইসলামী ছাত্রসেনা বন্দর থানা সহ-সভাপতি- মোঃ আনিস আহমেদ,সাধারণ-সম্পাদক-মোঃরমজান, সহ-সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ, সহ সাংগঠনিক মোঃফেরদৌসুল হক নাঈম, মোঃ ফকির রাজু আহম্মেদ প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ