আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঈদ উপহার পৌছে দিলেন কাউন্সিলর বাবু

স্টাফ রিপোর্টার,

নারায়ণগঞ্জে বারো হাজার অসহায় পরিবারের ঘরে ঘরে ঈদ খাদ্য সামগ্রী উপহার পৌছে দিয়েছেন সিটি কর্পােরশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও এসবি ক্যাবল নেটওয়ার্কের স্বত্তাধিকারি আবদুল করিম বাবু। শনিবার দুপুরে শহরের পাইকপাড়া, ভূঁইয়াপাড়া, নয়াপাড়াসহ এই ওয়ার্ডের বিভিন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে এসব ঈদ খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হয়। এসময় কাউন্সিলর আবদুল করিম বাবু জানান, তার নিজ এলাকাসহ পাশ্ববর্তী এলাকার লোকজন যাতে ঘরে বসেই স্বস্তিতে ঈদুল ফিতর উদযাপন করতে পারে সেজন্য তার ব্যক্তিগত তহবিল থেকে এই ঈদ খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন।এসময় তিনি আরো বলেন, আসুন সমাজের বিত্তবানরা বছরের অন্তত ২টি ঈদে হলেও অসহায় দুঃস্থ মানুষের সেবা এগিয়ে আসি। মানুষকে সেবা করার মাঝে আনন্দ পাওয়া যায়। আমি আমার মায়ের নির্দেশে দীর্ঘ সময় ধরে মানুষের সেবা করে আসছি । আমার জন্য দোয়া করবেন আমি যাতে সব সময় মানুষের সেবায় কাজ লাগতে পারি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুয়োগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ উন্নয়নের সাথে এগিয়ে যাচ্ছে। আজ প্রয়াত জননেতা নাসিম ওসমান মৃত্যুবার্ষিকীতে তাকে শ্রদ্ধাভরে স্মরণ করছি। দোয়া চা্চ্ছি ওসমান পরিবারের সকল সদস্যদের জন্য। সবাই যেন শা্ন্তিপূর্নভাবে ও স্বস্তিতে ঈদুল ফিতর উদযাপন করতে পারে আল্লাহ এর কাছে এই কামনাই করছি।
এর আগে করোনা দূর্যোগ মোকাবেলায় তার ওয়ার্ড এলাকায় খাদ্য এবং অর্থ সহায়তা প্রদান এবং প্রতি ঈদেই তিনি মানুষের খাদ্যসামগ্রী উপহার প্রদান করে আসছেন।

এসময় খাদ্যসামগ্রী উপহার প্রদানকালে এসবি ক্যাবল নেটওয়ার্কের ব্যবস্থাপনা পরিচালক এমআরকে রিয়েন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ