আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আ.লীগ আমার রক্তের সাথে মিশে রয়েছে গণসংযোগে মমতাজ হোসেন

আ.লীগ আমার রক্তের

আ.লীগ আমার রক্তের

আড়াইহাজার প্রতিনিধি

আওয়ামী লীগ আমার রক্তের সাথে মিশে রয়েছে। আমি কোন দলছুট ব্যক্তিও নই। সারাটা জীবন আওয়ামী লীগের রাজনীতি করে কাটিয়েছি। আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিবিড় একটি সম্পর্ক রয়েছে আমার।

আসছে একাদশ জাতীয় নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পাব এটা আমার দৃঢ় বিশ্বাস। আড়াইহাজার আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রত্যাশী সাবেক রাষ্ট্রদূত ও প্রধানমন্ত্রী শেখ হাছিনার সাবেক বিশেষ সহকারি মমতাজ হোসেন বৃহম্পতিবার উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগকালে এসব কথা বলেন। প্রচন্ড বৃষ্টি অপেক্ষা করে এসময় আওয়ামী লীগের স্থানীয় দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ গণসংযোগে অংশ নেয়।

তিনি উপজেলার উচিৎপুরা, খাগকান্দা, জাঙ্গালিয়া বাজার ও কালাপাহাড়িয়া এলাকায় নেতাকর্মীদের নিয়ে ভোটার ও কর্মীদের বাড়ি বাড়ি যান। দলটির স্থানীয় নেতাকর্মীদের দাবী মমতাজ ক্রমেই তৃণমূলের নেতাকর্মীদের কাছে টানছেন। তার আচার-আচরণে সবাই মুগ্ধ। তাকে সবাই মধ্যে ব্যাপক উৎসাহের সৃষ্টি হয়েছে।

এসময় এক পথসভায় মমতাজ হোসেন আরও বলেন, প্রবীণ নেতাদের আমি মূল্যায়ন করে আসছি, ভবিষ্যতেও মূল্যায়ন করব। প্রবীণরা এক সময় আওয়ামী লীগের চালিকা শক্তি ছিলেন। দলের র্দুসময়ে তারা নানাভয়ভীতি অপেক্ষা করে আমার সাথে আওয়ামী লীগের রাজনীতি করেছেন। তবে তারা প্রকৃত অর্থে মূল্যায়ন পায়নি। আমি তাদের পাশে দাঁড়াব।

মমতাজ বলেন, আমাকে হাইকমান্ড থেকে শুরু করে তৃণমূলের নেতাকর্মীরা ভালোবাসেন। আমার প্রিয় আড়াইহাজারবাসীর ভালোবাসাকে মূল্যায়ন দিতে গিয়েই আমি এবারও প্রার্থী হয়েছি। দল নানভাবে প্রার্থী যাচাই-বাছাই করছেন। আমি একজন পরীক্ষিত নেতা। আমি দুর্নীতিবাজ ব্যাক্তি নই। আমি স্বচ্ছ একজন রাজনৈতিকবিদ। আপনারা আমার জন্য দোয়া করবেন, মনোনয়ন পেয়ে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীকে এ আসনটি উপহার দিতে পারি।

স্পন্সরেড আর্টিকেলঃ