আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে মাদক বিরোধী অভিযান

নিজস্ব প্রতিবেদক:

আড়াইহাজার উপজেলার সাদারদিয়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেছে র‌্যাব-১১ । অভিযানে সাড়ে ৭ কেজি গাঁজা ও ৪ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন মোঃ জুয়েল বাহার (১৯), মোঃ আবু সালেহ ওরফে জীবন (১৯) , মোঃ সোরাপ মিয়া (২০)। গত ২৫ অক্টোবর তাদেরকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-১১ এর (মিডিয়া কর্মকর্তা, নারায়ণগঞ্জ) লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ জুয়েল বাহার কুমিল্লা জেলার মুরাদনগর থানাধীন প্যাক দেওরা এলাকার হিরন বাহারের ছেলে, মোঃ আবু সালেহ ওরফে জীবন ব্রাহ্মণবাড়ীয়া জেলার বিজয়নগর থানাধীন নল গুরিয়া এলাকার সোলাইমান এর ছেলে এবং অপর আসামী মোঃ সোরাপ মিয়া একই জেলার বিজয়নগর থানাধীন সিঙ্গারবিল এলাকার মোঃ ছিদ্দিক মিয়া এর ছেলে। তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে আড়াইহাজার থানা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আড়াইহাজার থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ