আজ বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে মহিলা দলের খাদ্য বিতরণ

মহিলা দলের উদ্যোগে নারায়ণগঞ্জের আড়াইহাজারে মঙ্গলবার বেলা ১১টায় হতদরিদ্র ৩০০ শতাধিক লোকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা সদরে অবস্থিত আশিক সুপার মার্কেটে আয়োজিত বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার, থানা বিএনপির সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শহীদউল্যাহ, জেলা বিএনপির সাবেক অর্থবিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু ও ইউপি সদস্য আমীর হোসেন প্রমুখ।

পারভীন আক্তার বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে নিজ উদ্যোগে প্রথম দাপে তিন শতাধিক হতদরিদ্র লোকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে পর্যায়ক্রমে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, আমি অতীতেও মানুষের পাশে ছিলাম। এখনো আছি। ভবিষ্যতেও থাকব। চারোপাশে মানুষের হাহাকার শুরু হয়ে যাচ্ছে।।অনেকেই খাদ্যের অভাব করছেন। তাই খাদ্য সহযোগিতা নিয়ে বৃত্তবানদের এগিয়ে আসতে হবে।

আনোয়ার হোসেন অনু বলেন, অনেকেই সরকারের ত্রাণ সহযোগিতা পাচ্ছে না। ত্রাণ সামগ্রী বিতরণের ক্ষেত্রে যেন কোনো রাজনীতি না হয়। সবার মাঝেই খাদ্যসামগ্রী বিতরণ করতে হবে।

তিনি আরো বলেন, এমন ভয়াবহ পরিস্থিতি আমরা অতীতে কখনো দেখিনি। সকলে ঐক্যবদ্ধ হয়ে এই দুর্যোগ মোকাবেলা করার আহবান জানান তিনি।

স্পন্সরেড আর্টিকেলঃ