আজ শনিবার, ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে বিএনপির আজাদের গাড়ি বহরে হামলা

 

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে বিএনপির মনোনীত ধানের শীষ প্রতিকের প্রার্থী ও কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের গাড়ি বহরে হামলা করা হয়েছে। ১২ ডিসেম্বর বুধবার আড়াইহাজারে নারন্দি, ইলমন্দি ও থানা আওয়ামীলীগের অফিসের সামনে তিন দফায় তাদের উপর এই হামলা করা হয়।

হামলায় মোস্তফা নামে একজন গুরুতর আহত হয়েছেন। তিনি বর্তমান আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। অন্যান্য আহতরা হলেন হৃদয়, কাজল, তোফাজ্জল হোসেন, জজ মিয়া, নয়ন মিয়া, আল আমিন, মাশিউর রহমান ও ছাত্রদল নেতা রানা।

নজরুল ইসলাম আজাদের এক সমর্থক সূত্রে জানা গেছে, আওয়ামীলীগের স্থানীয় প্রভাবশালীদের নির্দেশে বেলা ১১টায় প্রথম হামলা করা হয় আড়াইহাজারের নারন্দি এলাকায়। এরপর থানা আওয়ামীলীগের অফিসের সামনে হামলা করা হয়। সর্বশেষ সন্ধ্যায় প্রয়াত বিএনপি নেতা বদরুজ্জামান খসরু ও এফ এম ইকবালের কবর জিয়ারত করার সময় হামলা করা হয়।

নজরুল ইসলাম আজাদের বহরে থাকা লোকজন মাগরিবের নামাজরত অবস্থায় মসজিদের ভিতর এই হামলা চালানো হয়। এসময় নজরুল ইসলাম বাবুর নেতাকর্মীরা আগ্নেয়াস্ত্রসহ দেশীয় অস্ত্র নিয়ে নজরুল ইসলামের আজাদের নেতাকর্মীদের উপর ঝাঁপিয়ে পড়েন। অনেক্ষণ সময় ধরে এই হামলা চলার পর আড়াইহাজার থানা পুলিশ এসে তাদেরকে উদ্ধার করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ